1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

জামাত কর্মী শামীমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

 

 

 

সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ লেখা পোস্ট করায় এস এম শামীম (৪৮) নামের এক যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে (২৩ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার বিকাল ৩ টায় শাল্লা দিরাইয়ের সর্বস্তরের জনগণের আয়োজনে হাইস্কুলের পাশের রাস্তায় দিরাই উপজেলার শ্যামারচর বাজারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শাল্লা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কালাই মিয়ার সভাপতিত্বে দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন যুবলীগ নেতা নুরুল হক এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জগদীশ সামন্ত, শাল্লা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নওশের মনির সহ অনেকেই।

বক্তাগন তাৎক্ষণিক আইনি পদক্ষেপ গ্রহণ করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে শামীমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় এস এম শামীম নিজ ফেসবুক আইডি থেকে সংসদ সদস্য জয়া সেনগুপ্তার উদ্দেশ্যে আপত্তিকর একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে শামীম লেখেন ‘কতবড় নির্লজ্জ সাদা কাপড়ে মোড়ানো একটি লাশ, তারপরও ক্ষমতা আখড়িয়ে ধরে রাখতে চায়। মনে হয় যেন দিরাই শাল্লা তার বাপ দাদার সম্পত্তি।’এমন একটি বিতর্কিত স্ট্যাটাস দেয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে এস এম শামীমের বিরুদ্ধে । এরপরে ১২ ফেব্রুয়ারি রাতে ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের বাসিন্দা অরিন্দম চৌধুরী অপু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা (ডিএসএ) আইনে শাল্লা থানায় মামলা দায়ের করেন।

গত শনিবার বিকেলে সিলেট নগরীর আম্বরখানা থেকে শাল্লা থানার এসআই আব্দুল আলীমের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হলে আদালত শামীমকে জেল হাজতে প্রেরণ করেন । শামীম শাল্লা উপজেলার ১নং আটগাঁও ইউনিয়নের আটগাঁও গ্রামের কসবাহাটির মৃত জাবেদ আলীর ছেলে বলে জানা যায়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD