1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

জিয়াউর রহমান হ্যাঁ-না ভোটের মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যা করে ছিল -বিশ্বনাথ শফিক চৌধুরী

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, খুনীর দল হচ্ছে বিএনপি। খুনী জিয়া হ্যাঁ-না ভোটের মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যা করে ছিল। আর জিয়া ক্ষমতা দখল করে মুক্তিযোদ্ধাদের হত্যা করে দেশকে পাকিস্তান বানানোয় পায়তারা করে ছিল। জিয়ার স্ত্রী খুনী খালেদা ও পুত্র খুনী তারেক গ্রেনেড হামলা করে আওয়ামী লীগের শত শত নেতাকর্মীকে হত্যা করে ছিল। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যা করা চেষ্ঠা করে ছিল। একমাত্র মহান আল্লাহ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’কে রক্ষা করে ছিলেন বলেই আজ তাঁরই নেতৃত্বে বাংলাদেশ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে।

তিনি মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নের কাইয়া খাইড় নতুন বাজারে সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ‘জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
তিনি আরো বলেন, বন্ধুকের নল নয়, জনগনই ক্ষমতার মূল উৎস। আর জনগণের উপর বিএনপির আস্তা নেই বলেই তারা নির্বাচনে আসতে চায় না। তাই তারা তাদের বিদেশী প্রভুদের সাহায্য নিয়ে, দেশে অগ্নি সন্ত্রাস করে বন্ধুকের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার পায়তারা করছে। দেশবাসীর সম্পদ লুটপাট করে বিদেশে গিয়ে আরাম-আয়েশের জীবনে বসবাস করে এসব ষড়যন্ত্র করছে জিয়ার পুত্র তারেক।

বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহ নেওয়াজ চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাহ সাইদুর ইসলাম সুজার পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য ও মহানগর কৃষক লীগের সহ সভাপতি শেখ আজাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী, কার্যনির্বাহী সদস্য সাইদুল ইসলাম, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য জহুর আলী, রুহেল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারতি দাশ পাপ্পু, সহ সভাপতি মুজিবুর রহমান মঞ্জু, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন।

সভায় বক্তারা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকার মাঝি হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান।

সভার শুরুতে কোরআন পবিত্র তেলাওয়াত করেন সাজু আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কবির হোসেন এবং শেষে দোয়া পরিচালনা করেন কাইয়া খাইড় নতুন বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা কামাল উদ্দিন।
এসময় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD