1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

জেলার শ্রেষ্ঠ এ,এস আই হলেন বাকেরগঞ্জের সোহেল রানা

বাকেরগঞ্জ প্রতিনিধি (বরিশাল)

বাকেরগঞ্জ থানার এএসআই সোহেল রানা যোগদানের পর থেকেই বিভিন্ন অপরাধ দমন ও অপরাধীদের রাতের ঘুম হারাম করে আতঙ্কের সৃষ্টি করেছেন আইনি প্রয়োগের মাধ্যমে।

তিনি মাদক কারবারি, পালাতক ওয়ারেন্ট ভুক্ত আসামী ও থানায় এজাহারে তালিকাভুক্ত বিভিন্ন মামলার আসামী গ্রেফতারে শীর্ষ অবস্থান গ্রহন করেছেন তার মেধা ও অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে।

রীতিমতো তার পুলিশি কর্মকান্ডের মাধ্যমে অপরাধীদের আতঙ্কও এবং সাধারণ মানুষের বন্ধুত্বের স্থানে থানা এলাকায় সকলের প্রিয় পুলিশ অফিসার হিসেবে আস্থা ও ভালোবাসার জায়গা করে নিয়েছেন।

এএসআই সোহেল রানা যোগদানের পর থেকেই মাদকদ্রব্যসহ চিহ্নিত মাদক ব্যবসায়ি ও সাজাপ্রাপ্ত পালাতক ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারের মাধ্যমে কয়েকবার থানা ও রেঞ্জের বেস্ট পুলিশ অফিসার হিসেবে সম্মাননার পুরষ্কার পেয়েছেন।

এপ্রিল মাসের তার পুলিশিং কার্যক্রমের সামগ্রিক পারফর্মেসের উপর খুশি হয়ে এবং জেলার মধ্যে বিভিন্ন থানার এএসআই এর চেয়ে বেশী অপরাধ নির্মূলের ভূমিকার চুল-ছেঁড়া বিশ্লেষণের মাধ্যমে বরিশাল জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয় বাকেরগঞ্জ থানার এএসআই সোহেল রানা কে বরিশাল জেলার শ্রেষ্ট এএসআই হিসাবে মনোনীত করে এবং তাকে উপহার স্বরূপ তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

বাকেরগঞ্জ থানার চৌকস পুলিশ অফিসার এ,এস আই সোহেল রানা তার ভালো কাজের স্বীকৃতি দেয়ার জন্য বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম ও বাকেরগঞ্জ সার্কেল এসপি মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন দেশ ও দেশের মানুষের জন্য আমার এই কর্মতৎপরতা অব্যহত থাকবে ইনশাআল্লাহ।

জনাব সোহেল রানা বাকেরগঞ্জ বাসীর দোয়া চেয়েছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD