1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

জোফরা আর্চার ভারতে ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ বাদ দিয়েছিলেন এবং আইপিএল মিস করতে পারেন

ছবিঃআর এম সি টিভি নিউজ

জোফরা আর্চার ভারতের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়েছেন এবং ক্রমাগত কনুইতে ইনজুরির কারণে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরুটি মিস করবেন।

আর্চার নয় দিনের ব্যবধানে ইংল্যান্ডের হয়ে সর্বাধিক পাঁচটি টি-টোয়েন্টি পূর্ণ করেছেন, সর্বোচ্চ 20 ওভারের বরাদ্দ বোলিংয়ে, তবে পুরো ব্যাথায় ডান কনুই পরিচালনা করছেন। একই সমস্যার ফলস্বরূপ ভারতের বিপক্ষে চারটি টেস্টের মধ্যে দুটি তিনি মিস করেছেন এবং আরও মূল্যায়নের জন্য তাকে দেশে ফেরত পাঠানো হচ্ছে।তিনি পুনেতে ৫০ ওভারের তিনটি খেলায় অংশ নেবেন না এবং আইপিএল প্রচারের শুরুতে আর রাজস্থান রয়্যালসের সাথে যোগ দেবেন না। আর্চার, যার ফ্র্যাঞ্চাইজিটির সাথে চুক্তি হয়েছিল প্রায় 800,000 ডলারের, গত সংস্করণে টুর্নামেন্ট এমভিপি হয়েছিল তবে তিনি এখন বা কখন এই দলে যোগ দেবেন তা স্পষ্ট নয়।“ওয়ানডে সিরিজের জন্য বাছাইয়ের জন্য তাকে অযোগ্য মনে করা হয়েছে। ইসিবি মেডিকেল টিম খেলোয়াড়কে মূল্যায়ন করবে এবং জোফরার সাথে একত্রে একটি চিকিত্সার পরিকল্পনা এবং যথাযথ সময়ে রিটার্ন-টু-খেলার শিডিউল তৈরি করবে। ফলস্বরূপ, জোফরা এই বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরুটি মিস করবে।

আর্চারের সর্বশেষতম ফিটনেস বিপর্যয় ইংল্যান্ডের জন্য উদ্বেগের কারণ হয়ে উঠবে, যারা তাকে এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজের তাদের দুটি গোলের জন্য অবিচ্ছেদ্য হিসাবে দেখেন। তবে পুরো দুই মাসের আইপিএল-এর জন্য খেলতে এবং প্রতিশ্রুতি দেওয়ার পরিবর্তে তাকে এখন পদক্ষেপ নেওয়া হচ্ছে না, তাও ইতিবাচক হিসাবে দেখা যেতে পারে।২৩, ২ 26 এবং ২৮ মার্চ ওয়ানডেতে নির্বাচিত ১৪ সদস্যের দলটি অন্যথায় টি-টোয়েন্টি সিরিজে ভারতকে ৩-২ ব্যবধানে পরাজিত করার মতো ম্যাচের মতো। টেস্ট অধিনায়ক জো রুট বিশ্রাম অব্যাহত রেখেছেন এবং ম্যাচগুলির জন্য পিছিয়ে যাবেন না, এমন কিছু যা কোয়ারানটাইন প্রয়োজনীয়তার কারণে মারাত্মক যৌক্তিক সমস্যা হত।

লেগ-স্পিনার ম্যাট পার্কিনসনকে স্ট্যান্ডবাইয়ের তালিকা থেকে মূল দলের পদে পদোন্নতি দেওয়া হয়েছে। দাউদ মালান এবং ক্রিস জর্ডান অন্য দিকে চলে যায় তবে সীমার জ্যাক বলের পাশাপাশি সংরক্ষণাগার হিসাবে ভ্রমণ এবং প্রশিক্ষণ দেবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD