1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

টাংগাইলে জাকের পার্টি ও সকল সহযোগী সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত

জাকের পার্টি টাঙ্গাইল সাংগঠনিক পূর্ব জেলা ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা গতকাল – ২৫ শে মে, রোজ – মঙ্গলবার, ঘাটাইল কুশারিয়া জেলা সভাপতি আব্দুল আজিজ খান অটল সাহেবের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন :
মোঃ আব্দুল আজিজ খান অটল, সভাপতি, জাকের পার্টি টাঙ্গাইল সাংগঠনিক পূর্ব জেলা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : মোঃ আজহারুল ইসলাম আজহার, সাংগঠনিক সম্পাদক, জাকের পার্টি কেন্দ্রীয় পরিষদ, সাংগঠনিক সম্পাদক, জাকের পার্টি যুবফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : মোঃ সেলিম আদ-দিন,
সভাপতি, জাকের পার্টি ময়মনসিংহ বিভাগ । খন্দকার মোন্তাজ আলী, সহ-সভাপতি, জাকের পার্টি যুবফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ । মোঃ আতিকুর রহমান আতিক, নবনিযুক্ত সাধারণ সম্পাদক, জাকের পার্টি টাঙ্গাইল সাংগঠনিক পূর্ব জেলা । মোঃ রফিকুল ইসলাম রফিক,
নবনিযুক্ত সাংগঠনিক সম্পাদক, জাকের পার্টি টাঙ্গাইল সাংগঠনিক পূর্ব জেলা ।

এ সময় অতিথি বৃন্দ বলেন, এই প্রতিকূল আবহাওয়ার মধ্যেও সকল নেতাকর্মীবৃন্দ যে উপস্থিত হয়েছে তাতেই প্রমাণ করে জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়কে সবাই কতটা ভালোবাসে । জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়ের যে কোন হুকুম বাস্তবায়ন করার জন্যও নির্দেশ প্রধান করেন ।

তিনারা আরো বলেন, জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে জাকের পার্টি টাঙ্গাইল সাংগঠনিক পূর্ব জেলার যাকে নিযুক্ত করা হয়েছে তার নির্দেশনাতেই সকলকে কাজ করে যেতে হবে ।

সভাপতির বক্তব্যে সভাপতি বলেন, জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়কে যেনো আমরা সবাই মিলে বাংলাদেশের মধ্যে এই টাঙ্গাইল জেলাকে একটি রোল মডেল হিসেবে তৈরি করে দিতে পারি সে লক্ষ্যে সকলকে কাজ করতে হবে ।

উপস্থিত সকলেই জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়ের যে কোন হুকুম বাস্তবায়ন করার জন্য দৃঢ় প্রতিজ্ঞা ব্যাক্ত করেন ।

উক্ত সভায় জাকের পার্টি ও জাকের পার্টি যুবফ্রন্ট, যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট, মৎস্যজীবি ফ্রন্ট, ছাত্রফ্রন্ট, মহিলা ফ্রন্ট এবং ছাত্রীফ্রন্ট সহ জাকের পার্টির সকল নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সময় জাকের পার্টি টাঙ্গাইল সাংগঠনিক পূর্ব জেলার নবনিযুক্ত সাধারণ সম্পাদক জনাব মোঃ আতিকুর রহমান আতিক, নবনিযুক্ত সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম রফিক এবং ঘাটাইল উপজেলার নবনিযুক্ত সভাপতি মোঃ হাসানুল কবীর সিদ্দিকী নিবীরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD