1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

দামুড়হুদা উপজেলায় সেনাবাহিনী,পুলিশ ও বিজিবির সমন্বয়ে অভিযান

জুড়ানপুর-হোগলডাংগা-ভগিরথপুর-চারুলিয়া-কানাইডাংগা-কার্পাসডাংগা-মুক্তারপুর-চিতলা-জয়রামপুর রেলস্টেশন-লোকনাথপুর-ডুগডুগি-জয়রামপুর-দামুড়হুদা সহ দামুড়হুদা সদর, হাউলী,জুড়ানপুর,নতিপোতা,নাটুদহ ও কার্পাসডাংগা ইউনিয়নের বিভিন্ন গ্রামে দুপুর ০২ঃ০০ হতে রাত ০৯ঃ৩০ টা পর্যন্ত লকডাউন বাস্তবায়ন তদারকি ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

আজও অধিকাংশ বাজার গুলোতে দেখা যায় খুবই কম লোক বাহিরে ছিল -আশাকরি সকলেই এভাবে সরকারি নির্দেশ মান্য করে বাড়িতে থাকবে।

চারুলিয়াতে বৃদ্ধ, মধ্য বয়সী, যুবক,শ্রেণির সহ ৩০ জন মতো লোক চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল। বিনাকাজে বসে আড্ডা দেওয়ায় ৭ জনকে আর্থিক জরিমানা করা হয়।১ টি মোটরসাইকেল ও একটি অটো জব্দ করে কার্পাসডাংগা ফাড়িতে রাখা হয়েছে।

#২ জনকে কারাদণ্ড:

জয়রামপুর রেলস্টেশনে মাদক সেবন করায় ২ জনকে একমাস করে কারাদণ্ড দেওয়া হয় ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৩ জনকে জরিমানা করা হয়।

জুড়ানপুর ও কার্পাসডাংগা বাজারে ২ টি দোকানে ৬-৭ জন করে বসে আড্ডা দেওয়ায় জরিমানা করা হয়।এছাড়া এলোমেলো কোন কাজ ছাড়া বের হওয়ায় ৭ জনকে জরিমানা করা হয়।

মামলাঃ ১৩ (২৭ জনকে)
মোট অর্থদণ্ডঃ ২৭,০০০/(সাতাশ হাজার ) টাকা

ধারাঃ দন্ডবিধি, ১৮৬০ এর ২৬৯,সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৬৬,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫)

সেনাবাহিনীর ক্যাপ্টেন তাহসিন ও তার এক প্লাটুন সৈন্য, বিজিবির সুবেদার আনিস ও তার এক প্লাটুন সৈন্য , দামুড়হুদা মডেল থানার এসআই রাজু সহ তিনজন এসআই ও ১৩ জন অন্যান্য সদস্য এবং হোগলডাংগা ও কার্পাসডাংগা ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ গণ সহায়তা প্রদান করেন।

#অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD