1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

দারিদ্র কৃষকের ধান কেটে দিলেন কোটালীপাড়া ছাত্রলীগ

আজ রবিবার সকাল ১০টায় উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের কৃষক শেখ মো: জাকির হোসেন ও শেফালি মন্ডলের ২ একর জমির ধান কেটে তাদের বাড়িতে পৌঁছে দেন নেতাকর্মীরা।

ছাত্রনেতা রাজীব বিশ্বাসের নেতৃত্বে প্রায় ৬০ জন নেতাকর্মী এই ধানকাটা কর্মসূচীতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক কৃষ্ণ প্রসাদ মজুমদার, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আজাহার শেখ, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক রুহুল আমিন খান, কুশলা ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছাশ্রমে অসহায় কৃষদদের ধান কেটে দিচ্ছে এজন্য ছাত্রলীগের কর্মীদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। এই মহৎ উদ্যেগে ছাত্রলীগের যেকোন প্রয়োজনে আমরা পাশে থাকবো।

ছাত্র নেতা রাজীব বিশ্বাস বলেন কৃষক বাঁচলে, বাঁচবে দেশ” দেশরত্ন শেখ হাসিনার এই স্লোগানকে সামনে রেখে প্রান্তিক পর্যায়ের কৃষকদের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিচ্ছি। যে পর্যন্ত মাঠে ধান থাকবে সেই পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। তিনি আরো বলেন আমরা একটা অনন্য উদ্যোগ নিয়েছি আমরা একটা হারভেস্টার মেশিন ভাড়া করেছি। যার মাধ্যমে বিল অঞ্চলের কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিব।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD