1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

দিরাইয়ে অভিনব কায়দায় ছিনতাইকৃত মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার

শাহিদুর রহমান
দিরাই উপজেলা প্রতিনিধি
সিলেট বিভাগ

 

 

যাত্রী সেজে চালককে ছুরি দেখিয়ে অভিনব কায়দায় ছিনতাই করা মোটরসাইকেলসহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সুনামগঞ্জের দিরাই থানা পুলিশ। মঙ্গলবার রাতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দিরাই উপজেলার রাজানগর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার কৃত আনজব আলী ওরফে আনজু মিয়া (৪২) উপজেলার রাজানগর গ্রামের মৃত আজমান আলীর ছেলে। বুধবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানিয়েছে গ্রেপ্তারকৃত আনজুর বিরুদ্ধে হবিগঞ্জের বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।
দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায় সুনামগঞ্জ সদর উপজেলার মল্লিকপুর গ্রামের কাজী হারুনুর রশীদের ছেলে কাজী আব্দুল্লাহ আল মামুন ভাড়ায় চালিত মোটর সাইকেলের চালক। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতু সংলগ্ন বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তারকৃত আনজব আলী ওরফে আনজু মিয়া ও তার সাথে থাকা সুমন মিয়াসহ দিরাইয়ের ধলুয়া গ্রামে আসার জন্য মোটরসাইকেলটি ভাড়া করে। রাত প্রায় নয়টার সময় চালক মামুন তাদেরকে নিয়ে দিরাই রফিনগর ইউনিয়নের মেঘনা গ্রাম সংলগ্ন কালিয়াগুটা হাওরে নির্জন স্থানে পৌঁছলে প্রস্রাব করা কথা বলে মোটরসাইকেলটি থামায় তারা। এসময় অজ্ঞাত আরও দুইজনসহ চাকু দিয়ে চালক কাজী আব্দুল্লাহ আল মামুনকে হত্যার ভয় দেখিয়ে মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর এ সড়ক দিয়ে দুইটি মোটরসাইকেলে অভিযান শেষে ফিরছিলেন দিরাই থানার পুলিশ। তাদের কাছে ঘটনা বলার পর তৎক্ষণাৎ অভিযানে নামে তারা। একপর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে রাজানগর বাজারের পাশের রাস্তা থেকে মোটর সাইকেলসহ হাতেনাতে আটক করেন আনজব আলী ওরফে আনজু মিয়াকে। অন্যরা পালিয়ে যায়। দিরাই থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, আনজব আলী ওরফে আনজু মিয়া একজন পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে হবিগঞ্জ জেলায় ২টি ডাকাতি ও একটি ধর্ষণ মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD