1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

দিরাইয়ে ছিনতাইকারী চক্রের সদস্য গ্রেপ্তার, চোরাকৃত মোটরসাইকেল উদ্ধার

শাহিদুর রহমান
দিরাই উপজেলা প্রতিনিধি
সিলেট বিভাগ

 

 

 

দিরাইয়ে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের সদস্য টিটু (২২) কে গ্রেপ্তার করার পাশা-পাশি চোরাইকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের দিরাই থানার মামলা নং -৬, তারিখঃ-১৮/০১/২০২৩ খ্রী, ধারা-৩৯২/৪১১ এর সংক্রান্তে গোপন সংবাদের ভিত্তিতে দিরাই থানার এসআই মিন্টু মিয়া’র নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও পুলিশ দল ১ লা মার্চ দুপুর ১২ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে দিরাই উপজেলার ভরারগাঁও গ্রাম নিবাসী শাহিদ মিয়া’র ছেলে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের অন্যতম সদস্য টিটু মিয়া(২২) কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেছেন।এবং তার নিকট হতে একটি TVS metroplus মোটরসাইকেল উদ্ধার করেন। উক্ত আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।আদালত তাকে জেল হাজতে প্রেরন করেছেন।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে দিরাই থানার এসআই মিন্টু মিয়া বলেন, থানার মামলা নং -৬, তারিখঃ-১৮/০১/২০২৩ খ্রী, ধারা-৩৯২/৪১১ এর মামলায় ইতিপূর্বে একটি মোটরসাইকেল উদ্ধারসহ ০১ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামীরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে থাকে। তারা মোটরসাইকেল আরোহী সেজে সিলেটসহ আশপাশের বিভিন্ন জেলা হতে দূরবর্তী স্থানে যাওয়ার কথা বলে মোটরসাইকেল ভাড়া করে থাকে এবং তাদের সুবিধামত নির্জন কোনো স্থানে পৌছামাত্র মোটরসাইকেল চালকের মোটরসাইকেলসহ টাকা-পয়সা ছিনিয়ে নেয়। উক্ত মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে গোপন তথ্য সংগ্রহসহ পুলিশি অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD