1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

দিরাইয়ে ফের দুপক্ষের সংঘর্ষ নিহত ১ গুলিবদ্ধসহ আহত ১৫

দিরাই প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে ঘণ্টা ব্যাপী দুপক্ষের সংঘর্ষে ১ জন নিহিত এবং গুলিবদ্ধসহ ১৫ জন আহত হয়েছেন। বন্ধুকের গুলিতে নিহিত দুলাল মিয়া (৪০) উপজেলার পুকিডর গ্রামের আলীম উদ্দীনের ছেলে। আহতরা হলেন উপজেলার পুকিডহর গ্রামের গোল আহমদ (৪২), আব্দুর রূপ(৪২), মিলাদ আহমদ(২০), বুদুর মিয়া(৬০), হেলাল মিয়া (৩৮)। এ ছাড়া, গ্রেফতার এড়ানোর ভয়ে অপর পক্ষের আহত ৭/৮ জন সিলেটের একটি হাসপাতেলে চিকিৎসা নিচ্ছেন বলে স্থানীয় সূত্রে জানা যায়।। আহত সকলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে গোল আহমদ আশঙ্কা জনক অবস্থায় এবং আহত সকলই গুলিবিদ্ধ রয়েছেন বলে স্থানীয় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১১ ঘটিকায় এঘটানাটি ঘটেছে উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, পুকিডর গ্রামের হোসেন খাঁ আর লন্ডন প্রবাসী আরজু খাঁ আপন চাচাত ভাই। তাদের মধ্যে জায়গা সম্পত্তি নিয়ে কয়েক মাস যাবত বিরোধ চলছে। এ নিয়ে এর আগেও কয়েক দফা হামলা মামলা হয়েছে।ঘটনার সময় তাদের বড়ির দেয়াল ভাঙ্গাকে কেন্দ্র করে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। মহুর-মহুর গুলি বর্ষন একে অপরের উপর ছুঁড়তে শুরু করে। গ্রামের মানুষ আতঙ্কে দিক বিদিক ছুটতে থাকে। ঘটনা স্থলেই গুলিবিদ্ধ হয়ে দুলাল মিয়া মাটিতে লুটিয়ে পড়ে মৃত্যুর কোলে লুটিয়ে পড়েন।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহিত ব্যক্তির লাশ উদ্ধার করেন। এ ব্যাপারে দিরাই থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা স্থলে পুলিশ রয়েছে এবং এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন বলেন, তাদের মধ্যে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ বেশ দিনের। গুলি ছুঁড়া অস্ত্র উদ্ধারের জন্য আইন শৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। প্রসঙ্গত, মঙ্গলবার একই উপজেলার রাড়ইল গ্রামে গুলিবিদ্ধ হয়ে আরোও ২৩ জন আহতের ঘটনা ঘটেছিল।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD