1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

দীঘিনালায় কর্মহীন ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

খাগড়াছড়ির দীঘিনালায় কোভিড-১৯ মহামারি পরিস্থিতিতে কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ইফতার সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এ সময় দীঘিনালা উপজেলার ৭শত কর্মহীন ও দুঃস্থ ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে চিনি, লবণ, আলু, পেঁয়াজ, ডাল, ছোলা, তেল ও খেজুর। এসব সামগ্রী হাতে পেয়ে খুশি অসহায় মানুষগুলো। তারা জানান, এ সহযোগিতা করোনা মহামারীতে কষ্টে থাকা মানুষের মধ্যে আশা জাগাচ্ছে।
এসময় আরোও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, শতরুপা চাকমা, নিলোৎপল খীসা, ম্যংকেচিং চৌধুরী, খোকনেশ্বর ত্রিপুরা, খাগড়াছড়ি ক্রীড়া সংস্থার সম্পাদক জুয়েল চাকমা, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নয়ন দাস প্রমূখ।
কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একে অপরের সহযোগিতায় পাশে থেকে মহামারি করোনা অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে। তাই করোনায় সকলকে সচেতন হয়ে মাস্ক ব্যবহারসহ সামাজিক দুরত্ব বজায় রেখে চলার আহবান জানান তিনি।

এদিকে করোনাকালে কর্মহীন ও অসহায় মানুষের পাশে থাকবে এবং সহায়তার ধারা অব্যাহত থাকবে বলে জানান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD