1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

দীঘিনালায় ভবঘুরে পাগলদের মাঝে প্রতিদিন খাবার বিতরণ

খাগড়াছড়ির দীঘিনালা ভবঘুরে মানসিক ভারসাম্যহীন (পাগলদের) মাঝে রান্না করে খাবার প্যাকেট করে বিতরন করছে সেচ্ছাসেবী সংগঠন রেড ক্রিসেন্ট সোসাইটি দীঘিনালা উপজেলা ইউনিটের সদস্যরা।
জানাযায়, লকডাউন এর কারনে হোটেল রেস্তোরা বিধি নিষেধ মধ্যে খোলা থাকলেও প্রকাশো বেঁচাতে না পারায় মালিকরা পাগলদের খাবার দিচ্ছে না।
উপজেলার উপজেলা প্রশাসন ও উপজেলার বিত্তবান সহৃদয়বান ব্যাক্তিরা নাম প্রকাশে, নাম না প্রকাশে আর্থিক সহযোগীতা রান্না করে খাবার উপজেলার বিভিন্ন এলাকায় থাকা পাগলদের হাত প্রতিদিন পৌছে দিচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দীঘিনালা ইউনিটের সদ্যসরা। রেডক্রিসেন্ট সোসাইটি দীঘিনালা ইউনিটের যুব প্রধান সুজল চৌধুরী বলেন, ১ম ধাপের লকডাউন আমরা রেডক্রিসেন্ট এর সদ্যসরা ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরন করছি আর ২য় ধাপেও উপজেলার বিভিন্ন ঘুরে ঘুরে রেডক্রিসেন্ট এর সদ্যসরা সেচ্ছায় প্রায় ৩০জন মানসিক ভারসাম্যহীনদের খাবার বিতরন করছে।
উপজেলার সেচ্ছাসেবক সমন্বয় প্রথম আলোর দীঘিনালা প্রতিনিধি সাংবাদিক পলাশ বড়ুয়া বলেন, উপজেলা প্রশাসন ও এলাকার ধনী ব্যাক্তিদের আর্থিক সাহায্যে রেডক্রিসেন্ট এর সদস্যরা নিজেরা রান্না করে মানসিক ভারসাম্যহীনদের মাঝে বিতরন করছে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ বলেন, দেশ মহামারিতে মানবিক সাহায্যে জন্য সমাজের বিত্তশীলদের এগিয়ে আসতে হবে। উপজেলা প্রশাসন থেকেও আমরা আর্থিক সহযোগীতার করছি মাসনিক ভারসাম্যহীনদের খাবারের জন্য।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD