1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সকল মানুষের ঘরে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে….. এডভোকেট মতিউর রহমান বাকেরগঞ্জে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আপন ভাইকে প্রার্থী করলেন এমপি জমে উঠেছে ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক

দ্বিতীয় ধাপের লকডাউনে সাতক্ষীরার কদমতলি মোড়ে পুলিশের কঠোর অবস্থান

করোনা প্রতিরোধে সীমান্তবর্তী জেলা সাতক্ষীরায় দ্বিতীয় ধাপে ৭ দিনের লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে প্রথম দিনে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএমবার) এর দিক নির্দেশনায় লকডাউনের মাঠে কঠোর  অবস্থান নিয়েছেন পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলামের নেতৃত্বে শনিবার শহরের সাতক্ষীরা-যশোর মহাসড়কের কদমতলা বাজারস্থ ৩ রাস্তার মোড়ে উপর ব্যারিকেট দিয়ে মনিটরিং, জনসচেতনতামুলক প্রচার প্রচারনা ও মটরসাইকেলের অভিযান পরিচালনা করেন পুলিশ। এসময় অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম নিজেই লকডাউনের মাঠে নেমে তিনি মটরসাইকেলের অভিযান পরিচালনা ও করোনা সংক্রমণ প্রতিরোধের জনসচেতনতা, সামাজিক দুরত্ব বজায় থাকা ও স্বাস্থাবিধি মেনে চলা, জনসমাগম না করা, মুখে মাস্ক পরিধান করা ও প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওবার জন্য জনসাধারণকে আহবান জানান।
জেলা প্রশাসনের দিক নির্দেশনায় গত ৫জুন থেকে ১১জুন পর্যন্ত সাত দিনে সদর উপজেলা প্রশাসনের অভিযানে জরিমানাসহ ১২টি মামলা করা হয়েছে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরার নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। লকডাউনে আরোপিত বিধি-নিষেধ না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করে ব্যবসায়ী ও পথচারীকে বিভিন্ন মেয়াদে ১২ হাজার ৩শত টাকা জরিমানা ও ১২টি মামলাও করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার সকলকে করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা, সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থাবিধি মেনে চলা, জনসমাগম না করা, মুখে মাস্ক পরিধান করা ও প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার দিক নির্দেশনাও প্রদান করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD