1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০১ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় কার্ভাড ভ্যান চালক সুমন বাপ্পী (৩৫) ও ক্রেতা জুয়েল মন্ডল(৫৫) নামে দুইজনকে গ্রেফতার করা হয়। রবিবার(৯ইজুন) দুপুর ১২টায় নওগাঁ ডিবি পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানাে হয়।

শনিবার (৮ইজুন) রাত সােয়া ১২টার সময় জেলার নিয়ামতপুর উপজেলা ২নং চদননগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সষিপাড়া গ্রামের মাকলেছুর রহমানের পুকুরের সামনের পাকা রাস্তায়।
এ সব গাঁজা উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়। সুমন বাপ্পী ব্রাক্ষমবাড়িয়া জেলার বাঞ্জারামপুর থানার রুপসদী ইউনিয়নের খাড়রপুর গ্রামের মােহন মিয়ার ছেলে ও জুয়েল মন্ডল নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার সষিপাড়া গ্রামের নাজির মন্ডলের ছেলে।১০১কজি গাঁজার আনুমানিক মূল্য ২০ লাখ ২০ টাকা ধরা হয়েছে।

প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্য জানানা হয়,গােপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, গাঁজার একটি বড় চালান চট্রগ্রাম থেকে নওগাঁয় আসছে।

এর ভিত্তিতে নওগাঁ জেলা পুলিশ ও ডিবি পুলিশ সাের্শ কাজে লাগায়। শনিবার রাত ১০টার সময় পুলিশ জানতে পারে গাঁজার চালানটি মহাদবপুর ও নিয়ামতপুর থানার মধ্যে ঢুকবে। জেলা পুলিশ,মহাদবপুর ও নিয়ামতপুর থানা পুলিশ পাঁচটি টিম ভাগ হয়ে ওত পেতে থাকে। রাত সােয়া ১২টার সময় একটি কার্ভাড ভ্যান মহাদবপুর থানার সীমানা পার হয় নিয়ামতপুর থানার মাকলেছুরের পুকুর পাড়ের সামনে দাঁড়ায় এবং সেখানে ১০-১২জন লােক এসে বস্তা নামাতে থাকে।

এ সময় পুলিশ সেখান গেলে তারা পালিয়ে যায়। এসময় পুলিশর হাতে সুমন বাপ্পী ও জুয়েল আটক হয়।

প্রেস ব্রিফিং অতিরিক্ত জেলা পুলিশ সুপার(প্রসাশন) গাজিউর রহমান ও জেলা ডিবি পুলিশ ইনচার্জ হাসমত আলী সহ অনেকে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD