1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

অর্ধ যুগ পার করলো নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী আজ। কিছু সাহসী তরুণের হাত ধরে ২০১৫ সালের ১২ই মে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি। দীর্ঘ এই সময়ে দক্ষ নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের নিকট আস্থার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছে এ সংগঠন।

অর্ধযুগে পদার্পণকারী সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনটি বিভিন্ন আয়োজনে উৎযাপিত হলেও করোনা মহামারীর কারণে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস বন্ধ থাকায় অনলাইন মাধ্যমে, ছোট্ট পরিসরে উদযাপনের পরিকল্পনা নেয়া হয়৷

জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি বলেন, “অতীতে শ্রদ্ধেয় অগ্রজদের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সকল ন্যায্য আন্দোলনে সত্য সংবাদ প্রকাশে শিক্ষক-শিক্ষার্থীদের পাশে থেকেছে আমাদের সংগঠন। বর্তমানেও এই ধারা অব্যাহত আছে আগামী’তে ও থাকবে।

সমিতির সাধারণ সম্পাদক সকলকে ৬ষ্ঠ প্রতিষ্ঠবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, “যাদের পরিশ্রমে সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের সকলের কাছে আস্থার প্রতীকে পরিণত হয়েছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সমিতির সদস্যরা শুরু থেকেই দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সাফল্য ও ইতিবাচক সংবাদগুলো যেমন দেশ ও জাতির কাছে তুলে ধরছে ঠিক তেমনি কোন অন্যায় ও দুর্নীতির সাথে আপোষ না করে তার গঠনমূলক সমালোচনা করছে। সাংবাদিক সমিতির উত্তরোত্তর সফলতা অব্যাহত থাকবে বলেও আমি বিশ্বাস করি।”

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD