1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

নান্দাইলে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রামাদান ফুড প্যাক বিতরন

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে রমাদান ফুড প্যাক বিতরণ করেন ‘মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট।সোমবার (১৯ এপ্রিল) দুপুরে ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসা খেলার মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে নান্দাইলের বিভিন্ন এলাকার ৩ শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে এ রমাদান ফুড প্যাক বিতরন করা হয়। এ কর্মসূচিতে প্রায় ১২০০ লোক উপকৃত হবে।
প্রায় ১হাজার টাকা মূল্যের প্রতিটি প্যাকেটে রয়েছে ছোলা ২ কেজি,মুড়ি ২ কেজি,তৈল ১ লিটার,ডাল ১ কেজি, খেজুর ৫শত গ্রাম,আলু ৪ কেজি ও চাল ৫ কেজি। এতে প্যাক সংগ্রহকারীদের মাঝে খুশির আমেজ লক্ষ্য করা গেছে।
এসময় উপস্থিত ছিলেন,ট্রাস্টের সভাপতি মাওলানা আফতাব উদ্দিন, সেক্রেটারি জেনারেল মো. ওয়ালীউল্লাহ। পরিচালক মাওলানা শফিকুল ইসলাম,কো- অর্ডিনেটর হুজ্জাতুল ইসলাম মো.তারিক জামিল, কোষাধ্যক্ষ মো.আব্দুস ছাত্তার প্রমুখ,আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের কো-অর্ডিনেটর মাওলানা তারিক জামিল বলেন, করোনা ও রমজানে দরিদ্র মানুষগুলোর চলাচল একটু সহজ করার লক্ষ্যে আমাদের এই প্রয়াস।
ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মো. ওয়ালীউল্লাহ বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করছি দরিদ্র মানুষের হাতে খাবারগুলো তুলে দিতে। যাতে করে এই রমজানে দরিদ্র ও অসহায় মানুষগুলো একটু ভালোভাবে রোজা পালন করতে পারে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD