1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

নান্দাইলে নিরীহ কৃষকের পাকাধান কেটে নিয়েছে প্রতিপক্ষরা ॥ অতপর: ঘর উঠিয়ে জায়গা বেদখল

ছবিঃআর এম সি টিভি নিউজ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সুনামখালী গ্রামের খলিলুর রহমান নামে এক নিরীহ কৃষকের পাকাধান কেটে নিয়েছে প্রতিপক্ষরা। অতপর কৃষকের ধান ক্ষেতের মাটি কেটে ক্ষেতের পাশেই মাটি ভরাট করে সেখানে তাৎক্ষনিক ঘর উঠিয়ে খলিলুর রহমানকে জোরপূর্বক জায়গা বেদখল দিয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, পূর্বশত্রুতার জেরে গত রোববার দিনের প্রথম প্রহরে একই গ্রামের মৃত শহর আলীর পুত্র আলতাব হোসেন, মজিবুর রহমান, মৃত জাহের উদ্দিনের পুত্র গ্রাম পুলিশ আঃ কদ্দুছ ও তার তিন পুত্র ঝন্টু, মোশারফ, মোস্তাকিম গংরা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে কৃষক খলিলুর রহমানের ক্ষেতের পাকা ধান কেটে নিয়ে যায়। এছাড়া আলতাব হোসেন গংরা তাৎক্ষনিকভাবে উক্ত কৃষকের ধান ক্ষেত থেকে মাটি কেটে ক্ষেতের পাশেই কৃষকের পৈত্রিক সম্পত্তিতে একটি টিনের চালাঘর তৈরী করে জোরপূর্বক জায়গা দখল করে নেয়। সরজমিন গিয়ে কৃষকের ক্ষেতের মাটি কেটে নেওয়া ও ক্ষেতের পাশে নতুন টিনের চালা ঘর দেখতে পাওয়া যায়।
নিরীহ কৃষকের বৃদ্ধ বাবা আব্দুর রাশিদ ও তার বড়পুত্র আজিজুর রহমান জানান, উল্লেখিত ব্যাক্তি আঃ কদ্দুছ গ্রাম পুলিশ হওয়ায় আমাদেরকে ভয় দেখিয়ে জোরপূর্বক ভূমি দখলের মতো অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। কৃষক আরও জানান, বর্তমানে প্রতিপক্ষরা তাকে নানা ধরনের হুমকী দিয়ে যাচ্ছে। এ ঘটনায় নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
বর্তমানে উক্ত কৃষক খলিলুর রহমান উল্লেখিত ব্যাক্তিদের হাত থেকে রেহাই পেতে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD