1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

নান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে জাস্ট ম্যারিড গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’ গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে। নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার ও মসজিদের ইমামদেরকে নিয়ে সচেতনতামুলক এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে ও ওয়ার্ল্ড ভিশন নান্দাইল এরিয়া শাখার ম্যানেজার সুমন রুরামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, ওয়ার্ল্ড ভিশনের অন্যতম প্রোগ্রাম অফিসার মো. জামিল উদ্দিন, সাংবাদিক আলম ফরাজী প্রমুখ।বাল্যবিবাহ প্রতিরোধে অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দ সহ সাংবাদিকগণ প্রত্যেকের নিজ নিজ আঙ্গুলে মোটা কালো মার্কার পেন দিয়ে “রিং ফিঙ্গার” নামে একটি করে গোল বৃত্ত আঁকে বাল্যবিবাহকে “না” বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, ওয়ার্ল্ড ভিশন কর্তৃপক্ষকে উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে দায়িত্বরত গ্রাম পুলিশ তথা চৌকিদারকে ডেকে তাদেরকে বাল্যবিবাহের কুফল সম্পর্কে অবহিত করতে বলেন। শুধু তাই নয় তাদেরকে একটি করে টর্চ লাইট সহ বিভিন্ন ধরনের উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে তাদের ‍ উজ্জীবিত করে মাঠ পর্যায়ের প্রতিটি বাল্যবিবাহের খবর তুলে এনে বাল্যবিবাহ প্রতিরোধ করে তা একেবারে নির্মূল করার আহব্বান জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD