1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

নান্দাইলে ব্যাক্তি অর্থায়নে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এস.আর.বি ব্রিক্সের পরিচালক ও তরুন সমাজ সেবক মোঃ রুহুল আমিন তাঁর নিজস্ব অর্থায়নে সহস্রাধিক অসহায়, দু:স্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করেন। এক সপ্তাহ যাবত উপজেলার গাংগাইল ইউনিয়নের ওয়ার্ডভিত্তিক অসহায়-হতদরিদ্র মানুষের সুনির্দিষ্ট তালিকা করে প্রত্যেককে সেমাই, চিনি, দুধের প্যাকেট, তেল, সাবান, মেহেদী সহ কয়েকপ্রকার পন্যের ঈদ উপহার বিতরণ করছেন।
এই তরুন সমাজ সেবক নিজে উপস্থিত হয়ে গাংগাইল ইউনিয়নের পূর্বকান্দা, গড়া, সুরাশ্রম, বিয়ারা, শিয়ালধরা গ্রামের চার শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।
এ বিষয়ে মোঃ রুহুল আমিন বলেন, করোনাকালীন সময়ে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ সহ দরিদ্র পরিবারের মাঝে বিপর্যয় নেমে আসে। এসময় সরকারের বিভিন্ন দান-অনুদানের পাশাপাশি সেমস্ত অসহায় ও কর্মহীন মানুষগুলোর মুখে ঈদের হাসিঁ ফুঁটিয়ে তুলতে আমার পক্ষ থেকে যথসামান্য ঈদ উপহার দেওয়ার চেষ্টা করছি এবং তা ঈদ-উল-ফিতর দিন পর্যন্ত অব্যাহত থাকবে।
এছাড়া তিনি আরও বলেন, অসহায় ও কর্মহীন সেমস্ত মানুষের পাশে সকল বিত্ত্বশালী সহ সকল সামাজিক সংগঠন ও ব্যাক্তি প্রতিষ্ঠানকে এগিয়ে আসা প্রয়োজন। উল্লেখ্য, এস.আর.বি ব্রিক্সের পরিচালক মো. রুহুল আমিনের নিজস্ব অর্থায়নে প্রতি বছরের বিভিন্ন সময়ে নিজ ইউনিয়নের অসহায়-হতদরিদ্র মানুষকে বিভিন্ন দান-অনুদানের মাধ্যমে সহযোগীতা করে যাচ্ছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD