1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

নান্দাইলে রাজাপুর ফাজিল মাদরাসায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন

ময়মনসিংহের নান্দাইলে রাজাপুর ফাজিল মাদরাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা হয়েছে। দুপুরে রাজাপুর ফাজিল মাদরাসায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা হয়। মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. হাদিউর রহমান বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল, আরবি প্রভাষক মো. শরীফুল ইসলাম, সহকারী মৌলভি আব্দুল আহাদ, ফজলুল হক, সহকারী শিক্ষক সাঈদ আহমেদ, অফিস সহকারী মো. ফারুক মিয়া, পরিচ্ছন্নতা কর্মী আব্দুল কাদির, নৈশপ্রহরী রোস্তম আলী প্রমুখ।
বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধনকালে এক সংক্ষিপ্ত আলোচনা ও মহান স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধনকালে অধ্যক্ষ তাঁর বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি বলেন, বঙ্গবন্ধু না থাকলে আজকের এই সোনার বাংলা স্বাধীন হতো না, আমরা পরাধীনই থেকে যেতাম। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করার জন্য সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD