1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল

সোহাগ গাজী, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইলে দৈনিক জনতার নান্দাইল প্রতিনিধি জালাল উদ্দীন মন্ডলের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ১৩ জুন বৃহস্পতিবার বিকালে উপজেলার স্থানীয় বাণিজ্য বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আহত সাংবাদিক জালাল মন্ডল ওই বাজারে কুরবানির গরু কিনতে যান। এসময় উপজেলার রসূলপুর গ্রামের আঃ জলিলের ছেলে জহিরুল ইসলাম (৩০) অতর্কিত ভাবে তার হামলা চালায়। এ ঘটনায় আহত সাংবাদিক বলেন, তিনি কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসী জহিরুলের হাতে থাকা বাঁশ দিয়ে সজোরে আমার মাথায় আঘাত করে। এসময় সন্ত্রাসী জহিরুল বলতে থাকে তুই বড় সাংবাদিক হইছস মাদক নিয়া লেখালিখি করস তরে বাঁচতে দিমু না।এই কথা বলেই সে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হাঁটে উপস্থিত জনতা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। জানা যায়, ঘটনার সময় আহত সাংবাদিককে উদ্ধারে এগিয়ে আসা স্থানীয় যুবক খুররমকেও গুরুতর আহত করে সন্ত্রাসীরা । খোঁজ নিয়ে জানা যায়, সন্ত্রাসী জহিরুল একটি সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য।
এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি আঃ মজিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে জনতার হাতে আটক জহিরুলকে থানায় আনা হয়েছে, এবিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD