1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

নীলফামারীতে দ্বিতীয় পর্যায়ে অসহয়রা পেলো শান্তির ঘর- সুপেয় পানির জন্য নলকুপ

। জমির দলিল আর ঘরের চাবী হন্তান্তরের মধ্য দিয়ে নীলফামারী জেলায় দ্বিতীয় পর্যায়ে ১হাজার ২৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল ৩৯৪ বর্গফুট আয়তনের ২কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর। সেই সাথে পেয়েছে টয়লেট, সুপেয় পানির জন্য নলকুপ, বিদ্যুৎ সংযোগ আর ব্যবহারের জন্য জমি।
আজ রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে ৫৩ হাজার ৩শ ৪০টি ঘর।সারা দেশের ন্যায় নীলফামারীর ৬উপজেলার ১হাজার ২৫০টি ঘরের জমির দলিল আর ঘরের চাবী হন্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন।
পরে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগন নিজ নিজ এলাকার প্রধানমন্ত্রীর পক্ষে সুবিধাভোগীদের মাঝে দলিল ও চাবী হসতান্তর করেন।
সদরের খোকশা বাড়ি ইউনিয়নের রামকলা গ্রামে জেলা পর্যায়ে আনুষ্ঠানিকতার আয়োজন করে নীলফামারী সদর উপজেলা প্রশাসন। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লিজা বেগম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি ।
সদরও উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতারের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন খোকশা বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছেন তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ভুমিহীন ও গৃহহীন মানুষরা কোথায় থাকতো, কিভাবে দিন কাটাতো তাদেও কষ্টের কথা চিন্তা করে দীর্ঘ মেয়াদী পরিকল্পনার অংশ হিসেবে প্রধানমন্ত্রী যে উদ্যোগ নিয়েছেন সেটির আজ সুফল ভোগ করছেন এসব মানুষ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD