1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

নেত্রকোণায় ১০৩০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

  • আবুল কালাম, নেত্রকোনা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

নেত্রকোণায় গোয়েন্দা (ডিবি) পুলিশ শনিবার(১৭সেপ্টেম্ব) রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ১০৩০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করে।নেত্রকোণা জেলার পুলিশ সুপার ফয়েজ আহমেদ রবিবার(১৮ সেপ্টেম্বর) বিকাল ৩.৩০ মিনিটে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। এরই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কেন্দুয়া উপজেলার বেখৈরহাটি বাজারে অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ মাহাবুব আলম নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করে। মাহাবুব গৌরিপুর উপজেলার সহনহাটি গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র।
এরপর তার স্বীকারোক্তি মোতাবেক কেন্দুয়া উপজেলার সাহিতপুর বাজারে রোববার সকাল ৭টার দিকে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসা নুর বশরকে আটক করা হয়। তার কাছ থেকে এক হাজার দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক নুর বশর কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মুচানিপাড়া গ্রামের জাকির আহমেদের পুত্র।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটককৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল ও ডিবি পশ্চিমের অফিসার ইনচার্জ আবুল কালাম প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD