1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু

আবুল কালাম,নেত্রকোনা প্রতিনিধিঃ

দুর্ঘটনা রোধে ‘নো হেলমেট নো ফুয়েল’ অভিযান শুরু করেছে জেলা পুলিশ নেত্রকোনা।এজন্য জনসচেতনতা বাড়াতে চালানো হয় প্রচারণা। রোববার (১৯ মে) দুপুরে শহরের হোসেনপুর এলাকায় মোনাকো পেট্রোল পাম্পে এই অভিযানের উদ্বোধন করেন নেত্রকোনা জেলার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। তিনি বলেন, এ জেলায় যত দুর্ঘটনায় হতাহত হচ্ছে এর মধ্যে মোটরসাইকেল দুর্ঘটনাই বেশি। এ ধরণের দুর্ঘটনারোধে জেলায় থাকা ৩০টি পেট্রোলপাম্পে হেলমেট পরিহিত অবস্থায় না থাকলে কোনো মোটরসাইকেলে যেন তেল বিক্রি করা না হয় তার নির্দেশনা দেওয়া হয়েছে। কেউ যদি নির্দেশনা না মানে তাকে আইনের আওতায় আনা হবে। দুর্ঘটনারোধে এ অভিযানে সবাইকে সহযোগীতা করার আহবান জানান তিনি।
জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান বলেন, জেলার ৩০টি পেট্রোলপাম্পে ‘নো হেলমেট নো ফুয়েল’ নির্দেশনা পাঠানো হয়েছে। দুপুরে পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশ শহরের পেট্রোল পাম্পগুলোতে ‘হেলমেট নাই তো তেল না’ নির্দেশনা বাস্তবায়নে অভিযান চালানো হয়। এসময় পাম্পে তেল নিতে আসা চালকদের হেলমেট পড়ে মোটরসাইকেল চালিয়ে নিজের জীবন বাঁচানোর ওপর প্রচারণা চালানো হয়। এতে অন্যান্যদের মধ্যে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, শাহ শিবলী সাদিক উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD