1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

নেত্রকোনায় পৃথক অভিযানে ১০ হাজার কেজি ভারতীয় চিনিসহ আটক ৪

আবুল কালাম, নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোণার বারহাট্টায় বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে অবৈধভাবে (চোরাচালান) ভারত থেকে আসা ১০ হাজার ১০০ কেজি চিনিসহ চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ ছাড়া, চোরাচালানের কাজে ব্যবহৃত দুইটি পিকআপ ও একটি ইজি বাইকও আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- নেত্রকোণার পুর্বধলা উপজেলার পাইলাটি গ্রামের আব্দুল খালেকের ছেলে খোকন মিয়া (৩৮), নেত্রকোণা সদর উপজেলার মোবারকপুর (ধীতপুর) গ্রামের সোনা মিয়ার ছেলে জলিল মিয়া (৩১), বারহাট্টা উপজেলার ফকিরের বাজারের সন্তোষ করের ছেলে ভজন কর ((৪৫) ও কর্নপুরের আব্দুল মালেকের ছেলে শফিকুল ইসলাম (২৬)।
তাদেরকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা এই তথ্যাদি নিশ্চিত করেছেন।জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণা-বারহাট্টা (দেউলী)-কলমাকান্দা সীমান্ত সড়কের বারহাট্টা উপজেলার তিনটি পৃথকস্থানে বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।বারহাট্টা থানার এসআই আবু ছায়েম, মোঃ আব্দুর রহমান, এএসআই মোঃ মঞ্জুরুল হক ও ইমার উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দেউলী-কলমাকান্দা সীমান্ত সড়ক সংলগ্ন বারহাট্টা উপজেলার উড়াদিঘী গ্রামের আকিল উদ্দিন ফকিরের মাজারের পাশ থেকে রাত সাড়ে আটটার দিকে ৬ হাজার ৫০০ কেজি চিনিসহ একটি পিকআপ জব্দ এবং খোকন মিয়াকে গ্রেফতার করেন।
থানার এসআই সুমন মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে দেউলী-কলমাকান্দা সীমান্ত সড়ক সংলগ্ন বারহাট্টা উপজেলার বাউশীসেতু নিকটবর্তী এলাকা থেকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ৩হাজার কেজি চিনিসহ একটি পিকআপ জব্দ এবং জলিল মিয়াকে আটক করা হয়।
একই দিন রাত সাড়ে ৯টার দিকে দেউলী-কলমাকান্দা সীমান্ত সড়ক পার্শ্ববর্তী বারহাট্টা উপজেলার বাইশদার এলাকা থেকে ৬০০ কেজি চিনিসহ ১টি ইজি বাইক জব্দ এবং ভজন কর ও শফিকুল ইসলামকে আটক করা হয়। এসআই আনিসুর রহমান ও এএসআই জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।
ওসি খোকন কুমার সাহা বলেন, মালামালের জব্দ মূল্য ১১ লাখ ১১ হাজার টাকা এবং আটক যানবাহন সহ মালামালের মূল্য ১৬ লাখ ৬১ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD