1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

পঞ্চগড়ের আটোয়ারীতে ক্লিনিক মালিকের বিরুদ্ধে নার্সের শ্লীলতাহানির অভিযোগ

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায়র নিউ পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিকের বিরুদ্ধে তারই ক্লিনিকের সিনিয়র স্টাফ নার্সের শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

৪ মে (মঙ্গলবার) দুপুরে তারই ক্লিনিকে ঘটে এমন ঘটনা।

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী এলাকার কালমেঘ গ্রামের জনৈক কৃষকের কন্যা ডিপ্লোমা নার্স (২৪) আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জ বাজারের মাহাবুবা প্লাজায় গড়ে উঠা নিউ পপুলার ক্লিনিকে যোগদান করেন।

অভিযোগ উঠেছে, ক্লিনিকে চাকুরিতে যোগদানের কয়েক মাসের মধ্যেই মালিক সাইফুল ইসলামের কুনজরে পড়ে সেই নার্স। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে এবং অবাধ মেলামেশা শুরু করে। এ অবস্থায় ওই নার্স বিয়ের দাবী তুললে ধূর্ত সাইফুল বিভিন্ন অজুহাতে দিন ক্ষেপন করতে থাকে। কিন্তু ওই নার্স বিয়ের দাবীতে অনড় থাকেন।

সাইফুল ও তার বউ বিউটি বেগমকে (৩৪) গোপনে তাকে ক্লিনিকে নিয়ে আসে এবং বেধড়ক মারপিট করে ক্লিনিক থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। এতে গুরুতর আহত হন সেই নার্স।পরে ক্লিনিকের অন্যান্য কর্মচারীদের সহযোগিতায় গুরুতর অসুস্থ নার্সকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবির জানান, বর্তমানে রোগী মহিলা ওয়ার্ডের ১নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। তবে তিনি এখন অনেকটা সুস্থ।

এদিকে সাইফুল ইসলাম মারধর ও শ্লীলতাহানীর ঘটনা অস্বীকার করে বলেন, আমার ক্লিনিকে কর্মরত নার্স হঠাৎ মাটিতে পড়ে গেলে আমিসহ কয়েকজন মিলে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে ভর্তি করি । তবে তিনি নিউজ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

পাশাপাশি একটি মহল ঘটনাটি আড়াল করতে জোড় চেষ্টা অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে ভিকটিমের সাথে কথা বললে তিনি জানান, তার সাথে দীর্ঘ দিনের প্রেমের সর্ম্পক থেকে শুরু করে তারা গভীর সর্ম্পকে লিপ্ত ছিলেন। তার যথেষ্ট প্রমাণও তার কাছে রয়েছে।

তিনি আরোও জানান, আমার অধিকার প্রতিষ্ঠায় খুব শীঘ্রই আইনগত ব্যবস্থা গ্রহণ করব।
এদিকে নার্সের পরিবার ঘটনার সুষ্ঠ তদন্ত করে ক্লিনিকের মালিক সাইফুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

এ ব্যাপরে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন বলেন, এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD