1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

পঞ্চগড়ে স্ত্রীসহ পুকুরের পানিতে ডুব, প্রাণ গেল স্বামীর।

ছবিঃ আর এম সি টিভি নিউজ

পঞ্চগড়ে পুকুরের পানি থেকে হাসান আলী (৩২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

২৫ এপ্রিল (রবিবার) সকাল ৬ টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে নিহত হাসান আলীর বাড়ি। সে একই গ্রামের নজিবউদ্দিন এর ছেলে। পেশায় ছিল একজন মাছ ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, ২৪ এপ্রিল (শনিবার) রাতে হাসান আলী তার স্ত্রী শারমিনা বেগমকে বাড়ির পাশের পুকুরে মাছ দেখাতে নিয়ে যায়। এ সময় স্ত্রীকে জোর করে নিয়ে পুকুরে নামে হাসান আলী। স্ত্রী প্রাণ বাঁচাতে কোনো মতে পুকুর থেকে উঠে আসতে সক্ষম হয়। সাঁতার না জানায় হাসান আর পুকুর থেকে উঠতে পারেনি।

সাথে সাথে স্ত্রী শারমিনা বেগম আশপাশের প্রতিবেশীদের বিষয়টি জানান। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে রাতেই স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু ফায়ার সার্ভিসের সাথে ডুবুরি দল না থাকায় উদ্ধার করতে সক্ষম হয়নি।

এদিকে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ফিরে যাওয়ার পর স্থানীয়রা চারটি শেলো মেশিন দিয়ে পুকুরের পানি নিষ্কাশন শুরু করে। একপর্যায়ে পুকুরের পানি কমতে শুরু করলে তার মরদেহ উদ্ধার করে।

নিহতের বড় ভাই তৌহিদুল ইসলাম জানান, আমার ভাইয়ের মানসিক সমস্যা এবং মৃগী রোগে আক্রান্ত ছিল। তবে কি কারণে পুকুরে লাফ দিয়েছিল জানাতে পারেনি তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলতামাস হুসাইন লেলিন বলেন, রাত ১ টার দিকে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। হাসান আলীর কিছুটা মানসিক সমস্যা ছিল। এ কারণেই স্ত্রীসহ পানিতে লাফ দিয়েছিল। এ ঘটনায় তার পরিবারের কোনও অভিযোগ নেই।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD