1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

পদমশ্রী গ্রামে রমজানের শেষ ইফতারিকে কেন্দ্র করে মিলনমেলা।

সারাদিন না খেয়ে থাকার কষ্টটা দ্রুত দূর করে দেয় নানা রকম স্বাদের ইফতারি৷।আর ইফতারির এই আনন্দ টা দ্বিগুন বৃ্দ্ধি পায় যদি পরিবার পরিজন বন্ধু বান্ধব সবাই এক সাথে করা যায়।

চাকরি,,পড়াশুনা ও নানা প্রয়োজনে থাকা শহরের মানুষগুলো নাড়ির টানে শিখড়ের টানে ঈদের আগেই ফিরতে থাকে নিজ জন্মভুমি গ্রামে।।

আজ শেষ রোজাকে কেন্দ্র করে মদন উপজেলার পদমশ্রী গ্রামে এক মিলনমেলা ও ইফতারির আয়োজন করা হয়৷। শহরে ও গ্রামে থাকা ছাত্র, চাকরিজীবি ছোট বড় ভাই বন্ধু বান্ধব এর এক আত্মা মিল গঠে এই ইফতারির মধ্য দিয়ে।।একে অপরের সাথে এক বছর ধরে দেখা হয় না নানা ব্যস্থতার কারনে।।সকল ব্যস্থতার অবসান গঠিয়ে সবাই গ্রামে ফিরে আসে ঈদ এর আগে।।

আজ বৃহস্পতিবার শেষ রোজার দুপুর থেকেই হঠাৎ বৃষ্টির দেখা মিলে।।এই বৃষ্টি উপেক্ষা করেই সকলে বিকাল ৫ টায় উপস্হিত হয় পদমশ্রী এ, ইউ, খান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে।।সকলেই সকলের সাথে কুশল বিনিময়ের মধ্য দিয়ে যথা সময়ে আনন্দ উৎসবের শেষ হয় এক মাস ব্যাপী রমজানের শেষ ইফতার।। সকলের মাঝে ছিলো খুশির আামেজ।।।

ইফতারিতে অংশগ্রহণকারী কয়েকজনের সাথে আলোচনা করে জানতে পারলাম,,এমন আয়োজন তারা সকলে খুশি ও আনন্দদিত। ঈদের আগেই আমরা ঈদ এর আনন্দ পেলাম।।এমন আয়োজনে গ্রামের সকল ভাই ব্রাদার্স এর মধ্যে পারস্পরিক সম্পর্ক আরো শক্তিশালী ও দৃঢ় হবে বলে তারা আশা ব্যাক্ত করেন এবং তারা বলেন যারা সম্মূখ মুখি থেকে সর্বপুরি এই এই ইফতারি অনুষ্ঠানটি সফল করেছেন তাদের অন্তরের অন্তরস্থল থেকে ধন্যবাদ জানাই।।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD