1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

পরিবার প্রেম মেনে না নেয়ায় লামায় বাল্য প্রেমিক জুটির বিষপান

মুহাম্মদ এমরান
বান্দরবান

বান্দরবানের লামায় দীর্ঘদিনের প্রেম, দুই পরিবারের পক্ষ থেকে প্রেম মেনে না নেয়ায় একসাথে বিষপান করেছে প্রেমিক জুঁটি। (১৭ মে) বুধবার সন্ধ্যায় ৬টায় লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের টিয়ারঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। বিষপানের পরপরই দুই পরিবারের লোকজন ছেলে মেয়ে দুইজনকে লামা সরকারি হাসপাতালে নিয়ে আসে। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় দুইজনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করে।

বিষপান করা ছেলে মোঃ রিফাত গাজী (১৫) রূপসীপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গাজী পাড়ার ফারুক গাজীর ছেলে এবং মেয়ে সানজিদা আক্তার (১৩) একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড টিয়ারঝিরি পাড়ার মোঃ সেলিম পিসির মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, বিষয়টি আমি জেনেছি। ছেলে-মেয়ে দুইজনকে চিকিৎসা করা হচ্ছে। মেয়েটির অবস্থা বেশি আশংকাজনক। এদিকে দুইজনই অপ্রাপ্তবয়স্ক। ছেলের বয়স ১৫ মেয়ের বয়স ১৩ বছর। ৫-৬নং ওয়ার্ড ইউপি মেম্বার মোঃ শাহ আলম, মোঃ বাসিদ হোসেন বলেন, প্রেমের বিষয়টি এলাকার সবাই জানে। দুইজনের বয়স কম হওয়ায় কেউ মেনে নেয়নি।

দুই পরিবারের সূত্রে জানা যায়, ছেলে-মেয়ে দুইজন গতকাল ঘর থেকে বের হয়ে গিয়েছিল। বুধবার সন্ধ্যায় ৬টায় মেয়ের এলাকার এক পাহাড়ের উপরে দুজন একসাথে বিষ পান করে। পরে দুই পরিবারের লোকজন তাদের লামা হাসপাতালে নিয়ে আসে।

এই বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD