1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

পরিবেশের ভ্রারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোন বিকল্প নেই -বিশ্বনাথে শফিক চৌধুরী

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জলবায়ু পরিবর্তনের কারণে পরিবেশ দূষিত হওয়ার ফলে রোগবৃদ্ধির পাশাপাশি সৃষ্টি হচ্ছেন নানান প্রাকৃতিক সমস্যা। ফলে পরিবেশের ভ্রারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোন বিকল্প নেই। ভবিষ্যৎ প্রজন্মকে সুনির্মল ও শান্তির পরিবেশ উপহার দিতে এবং পরিবেশের সমতা রক্ষা করতে আমাদের সবাইকে বৃক্ষরোপনে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, জনগণের প্রতি বিএনপির-জামাত চক্রের কোন আস্থা নেই। তাই তারা তাদের বিদেশি প্রভুদের সাহায্য নিয়ে ক্ষমতায় আসার জন্য অগ্নি সন্ত্রাসের নামে দেশে শান্তিপ্রিয় মানুষের সম্পদ পুড়াচ্ছে, ভাংচুর করছে।

তিনি রোববার (৩০ জুলাই) সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নে ‘যুক্তরাজ্য প্রবাসী মশাহিদ আলীর উদ্যোগে এবং দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের তত্তাবধানে’ বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরীকে ‘নৌকার মাঝি’ করার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোরদাবী জানান।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক শহীদুজ্জামান সেলন।
বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তৈমুছ আলী, ১নং ওয়ার্ডের সভাপতি কামাল হোসেন, ৫নং ওয়ার্ডের সভাপতি কামরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহির আহমদ, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রুহুল আমীন।
এসময় অনুষ্ঠানে দশঘর ইউনিয়ন পরিষদের মেম্বার ফারুক আহমদ, প্রবাসী শানুর আলী, সংগঠক আনা মিয়া, আশিদ আলী, ঝুমন আহমদ, জামাল মিয়া, আব্দুল হামিদ, শাহান শাহ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD