1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

প্রথম ডোজ নিলেই করোনামুক্ত হয় না

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন মানুষ মাস্ক ব্যবহার করতে চাচ্ছে না। সামাজিক দূরত্ব মানারও বালাই নেই। স্বাস্থ্যবিধি না মানার কারণেই করোনার সংক্রমণ বাড়ছে।

মানিকগঞ্জের গড়পাড়াস্থ চান্দইর গ্রামে মন্ত্রীর নিজ বাড়ির আঙ্গিনায় শনিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলোচনাকালে তিনি এ কথা বলেন। মন্ত্রী আর এম সি টিভিকে বলেন, সবাই করোনার টিকা পাচ্ছে। এ জন্য মানুষ আনন্দিত। টিকা নেওয়ার পর অনেকের মধ্যে বেপরোয়া মনোভাবও দেখা যাচ্ছে। টিকা নেওয়ার পর তাদের মধ্যে ধারণা জন্মেছে যে, তারা করোনামুক্ত, তাদের কিছু হবে না। বিষয়টি আসলে তা নয়। টিকা নেওয়া হলেও সঙ্গে সঙ্গে করোনামুক্ত হওয়া যায় না। সঙ্গে সঙ্গে প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় না।

তিনি বলেন, টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পর করোনা প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। প্রথম ডোজ নিলেই করোনামুক্ত হয় না। তাই আমি আপনাদের এবং দেশবাসীকে অনুরোধ করব মাস্ক ব্যবহার করুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন। সংক্রমণের হার যদি বেড়ে যায় তাহলে অর্থনীতিতে প্রভাব পড়বে। তাই যতটা সম্ভব সামাজিক অনুষ্ঠান বাদ দিন।

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মজিদ ফটো, যুগ্মসাধারণ সম্পাদক আফম সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকারসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD