1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

বরগুনায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচারণা

বরগুনা পৌরসভা ৭নং ওয়ার্ড করোনাভাইরাস কভিড-১৯ প্রতিরোধে ১৩ (জুলাই) মঙ্গলবার সকাল১১ টায় পৌরসভার সম্মুখে রইসুল আলম রিপন প্যানেল মেয়র বরগুনা পৌরসভা নেতৃত্বে জনসচেতনতা মূলক প্রচারণা ব্যাপকভাবে সাফল্যমন্ডিত হয়েছে।

জনসচেতনতা মূলক প্রচারণায় উপস্থিত ছিলেন- বরগুনা পৌরসভার সম্মানিত মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।

মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পৌর শহরের বিভিন্ন স্থানে গার্মেন্টস পট্টি, কসমেটিকস পট্টি, ফার্মেসি পট্টি, মাছ বাজার ও কাঁচা বাজার প্রদক্ষিণ করে জনসাধারণের নিকট মাস্ক বিতরণ করেন। জনসাধারণের উদ্দেশে সকলকে মাস্ক পরিধান করা এবং অহেতুক কোন কারণে লোকজনকে ঘর থেকে বের যেন না হয় তার তাগিদ দিয়েছেন।

প্যানেল মেয়র রইসুল আলম রিপন বলেন- করোনা ভাইরাস সংক্রমণ রোধে বাংলাদেশ সরকার ১৪দিনের সর্বাত্মক লকডাউনের শেষের দিকে দেশের বিভিন্ন স্থানের ন্যায় বরগুনাতে করণা আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। ৪জন রোগী করোনা আক্রান্ত হয়ে মারা গেছে এবং এবং বরগুনা পৌরসভার নিকটবর্তী স্থান মীরমহল এর পাশে করোনা শনাক্ত রোগী পাওয়া গেছে বিধায় বরগুনা জেলার পুলিশ সুপার জাহাঙ্গির মল্লিক এর নেতৃত্বে লাল পতাকা দিয়ে স্থান নির্ধারণ করে দেয়া হয়েছে। জনসাধারণ এখনই সচেতন না হলে করোনা মহামারী আকার ধারণ করবে বলে তিনি এ কথা ব্যক্ত করেন।

পৌরসভার মেয়র কামরুল আহসান মহারাজ বলেন- বরগুনা পৌরসভার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এরকম জনসচেতনামূলক কর্মসূচি অব্যাহত থাকবে। জনসাধারণের উদ্দেশে উদাত্ত আহ্বান জানিয়ে এ কথা বলেন, আপনারা সরকারের সমস্ত নির্দেশনা মেনে চলুন এবং লকডাউন সফল করুন। এই সফলতার মধ্যে দিয়ে মানবিক প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সমস্ত সাহায্য-সহযোগিতা ও নির্দেশনা যা কিছু আছে সব পৌরবাসীর কাছে পৌঁছে দেব। সংক্রমণের কারণে বিভিন্ন এলাকা লকডাউন হয়েছে। আমরা ভালো থাকতে চাই সুস্থ থাকতে চাই। একে অপরের কাছে আমরা সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেব। পৌরশহর যাহাতে আমরা পরিষ্কার পরিছন্নভাবে রাখতে পারি সে বিষয়ে জনসাধারণকে বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD