1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

বরগুনায় সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধন

বরগুনায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা শাখার উদ্যোগে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি সোমবার (৭জুন) সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত বক্তৃতা প্রদান করেন- বরগুনা জেলার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের (সভাপতি) এইচএম আহমদ উল্লাহ, জে এম ইমরান হোসেন (সহ-সভাপতি), সঞ্চালনায় ছিলেন দাওরা ও প্রশিক্ষণ সম্পাদক হাবিবুর রহমান রায়হান, মুতাসিম বিল্লাহ আল মামুন (তথ্য ও গবেষণা প্রচার সম্পাদক) এছাড়াও পৌর শাখা এবং সদর উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ বক্তৃতা প্রদান করেন।

সভাপতি এইচএম আহমদ উল্লাহ বলেন- করোনা ভাইরাসের এ প্রাদুর্ভাবে নিপীড়িত সকল মানুষ আজ দিশেহারা সমগ্রদেশের শিক্ষা প্রতিষ্ঠান অনেক দিন বন্ধ থাকার কারণে শিক্ষাব্যবস্থা প্রায় অচল। অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া না হলে শিক্ষা বিমুখ সকল ছাত্র-ছাত্রী ভবিষ্যৎ প্রজন্ম অন্ধকারে নিমজ্জিত হবে। তিনি আরো বলেন সমগ্র দেশে তথা সর্বক্ষেত্রে বাজার, মার্কেট, সমস্ত গণপরিবহন চালু সে ক্ষেত্রে শিক্ষা ব্যবস্থা কেন খোলা হবে না তা আমার বোধগম্য নয়। সবই যখন চলছে তখন সকল শিক্ষা শিক্ষাপ্রতিষ্ঠান সমূহ খোলার আহ্বান জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD