1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

বরগুনায় সাংবাদিক মাসুম বিল্লার উপর হামলার প্রতিবাদে সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন

বরগুনা সদর উপজেলার ‘দৈনিক বাংলাদেশ বার্তার’ বিশেষ প্রতিনিধি এম. মাসুম বিল্লাহকে(২৪মে) সোমবার পশ্চিম ধুপতি নামক স্থানে পেশাগত দায়িত্ব পালনে বাধা দেয়া সরকারি কর্মচারী দুলাল খান কর্তৃক আটক করে রাখার প্রতিবাদে সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি বরগুনা সদর সিরাজউদ্দিন টাউন হল সড়ক (উকিল পট্টিতে) অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন কর্মসূচি সমাবেশে সাংবাদিকবৃন্দ ও অন্যান্য অঙ্গ সংগঠনের লোকজন বক্তৃতা প্রদান করেন। তাদের মধ্যে সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ আজিজ সময় টিভি, মাহবুবুল আলম মান্নু সভাপতি বরগুনা রিপোর্টার্স ইউনিটি, শফিকুল ইসলাম শপন মাই টিভি, ইমামুল ইসলাম ইমু বিডি ক্লিন বরগুনা প্রমুখ মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা প্রদান করেন।
রিপোর্টার্স ইউনিটির সভাপতি মান্নু বলেন, দিন দিন সাংবাদিকদের উপর হেনস্তা এবং নির্যাতনের মাত্রা বেড়েই চলছে এখনই সময় প্রতিবাদ করার। সাংবাদিক মাসুমকে হেনস্থা করা তার পেশাগত দায়িত্ব বাধা দেওয়া এবং আটক করে রাখার তীব্র নিন্দা পোষণ করেন।
সময় টিভির সাংবাদিক আজিম বলেন, সাংবাদিক হলো জাতির বিবেক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করাই হল সাংবাদিকের অন্যতম কাজ। অপরাধ এবং দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের কলম চলবে কোন প্রভাবশালীর মুখাপেক্ষী তারা নন, সাংবাদিক মাসুম এর উপর হামলাকারীদের চরম নিন্দা পোষণ করেন সাংবাদিকদের উপর অহেতুক হেনস্তা অত্যাচার এর বিরুদ্ধে কঠোর অবস্থান নেবেন বলে প্রশাসন ও জনসমক্ষে এ কথা প্রকাশ করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD