1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

বরগুনার পাথরঘাটায় ডিআইজির অংশগ্রহণে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

মোঃ জাহিদুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধি

 

 

 

গত ০৮ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিঃ বরগুনা জেলার পাথরঘাটা থানায় “মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য (মহিলা সদস্য-৩১৫) ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতানা নাদিরা এবং মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের মাননীয় ডিআইজি এস এম আক্তারুজ্জামান ।

মোঃ আবদুস ছালাম, পুলিশ সুপার বরগুনা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাছিমা সুলতানা, সাবেক সংসদ সদস্য-৩১৩ প্রণব কুমার হুই, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, পাথরঘাটা এস এম তারেক রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আবু ছালেহ, অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল); জনাব সুফল চন্দ্র গোলদার, উপজেলা নির্বাহী অফিসার, পাথরঘাটা গোলাম মোস্তফা কবির, পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন আকন, মেয়র, পাথরঘাটা পৌরসভা সহ স্থানীয় জনপ্রতিনিধি ও পাথরঘাটা থানার সর্বস্তরের সেবা প্রত্যাশী জনসাধারণ।

সাম্প্রতিককালে সমাজ ও রাষ্ট্রে উদ্ভূত সমস্যার ব্যাপারে জনসাধারণের সচেতনতা বাড়ানোর পাশাপাশি সাধারণ জনগণের সমস্যা, পুলিশের কাছে তাদের প্রত্যাশা, পেশাজীবীদের আইনগত সহায়তা এবং পুলিশ-জনগণের আন্তঃসম্পর্ক উন্নয়ন তথা পুলিশ কর্তৃক জনগণকে সেবা প্রদানের ক্ষেত্রে শতভাগ জবাবদিহিতা নিশ্চিতকল্পে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সহ সমকালীন সামাজিক সমস্যার ব্যাপারে আলোচনা করেন। পাশাপাশি জনসাধারনও নানা বিষয়ে তাদের সমস্যার কথা তুলে ধরেন। পুলিশের পক্ষ হতে মান্যবর ডিআইজি মহোদয় অত্যন্ত গুরুত্ব সহকারে সকলের সমস্যা শ্রবণ করে উত্থাপিত সমস্যার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

আলোচনা পর্ব ও মতবিনিময় শেষে অতিথিবৃন্দ স্থানীয় দরিদ্র শীতার্ত লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।

অতঃপর এক মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের পাশাপাশি মাননীয় ডিআইজি মহোদয়ের সংগীত পরিবেশনের মাধ্যমে বাড়তি আনন্দ যোগ হয়েছে।

পরিশেষে জনগণকে যেকোনো প্রয়োজনে পুলিশের সহায়তা নেওয়ার আহবান জানিয়ে এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে তথ্য দিয়ে পুলিশকে সহায়তার অনুরোধ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD