1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
মিজানুর রহমান আকন্দ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অমর ২১ ফেব্রুয়ারি প্রভাতফেরী ও পুষ্পস্তবক অর্পন বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ইয়াংছা উচ্চ বিদ্যালয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে অতিরিক্ত আইজিপি হলেন বাকেরগঞ্জের কৃতি সন্তান বশির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ইয়াংছা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী ভিতরণ লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি শ্রীপুরে, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বাংলা স্থানীয় ট্রেন পরিষেবা স্থগিত করেছে, মমতা বন্দ্যোপাধ্যায় নতুন কোভিড কার্বসকে ঘোষণা করেছেন

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার জানিয়েছেন, ক্রমবর্ধমান কোভিডের মামলার পরিপ্রেক্ষিতে, বঙ্গীয় সরকার আগামীকাল থেকে স্থানীয় ট্রেন পরিষেবা স্থগিত করেছে। তিনি ঘোষণা করেছেন যে আগামীকাল থেকে মেট্রো সহ রাজ্য পরিবহন ৫০ শতাংশ সক্ষমতা নিয়ে কাজ করবে।

রাজ্য কোভিডের মামলার তীব্র সাক্ষ্য দিচ্ছে এবং সমস্ত সামাজিক ও রাজনৈতিক জমায়েত নিষিদ্ধ করেছে। তিনি বলেন, “মুখোশ পরা বাধ্যতামূলক হওয়ার জন্য, রাজ্য সরকারী দফতরগুলিকে মাত্র 50 শতাংশ উপস্থিতি দিয়ে পরিচালনা করার অনুমতি দেওয়া হয়েছে। শপিং কমপ্লেক্স, জিম, সিনেমা হল, বিউটি পার্লার বন্ধ থাকবে।”

রাজ্যের বাজারগুলি ভাইরাসটির বিস্তারকে কমাতে সকাল ৭ টা থেকে সকাল ১০ এবং সন্ধ্যা 5 টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকবে।

আগমনের সময়, বাইরের রাজ্য থেকে আগত ফ্লায়ারদের ৭২ ঘন্টার চেয়ে পুরানো নয় এমন একটি নেতিবাচক আরটি-পিসিআর কোভিড পরীক্ষা দিতে হবে। কোভিড-আক্রান্ত যাত্রীদের বিমানবন্দর কর্তৃপক্ষ দ্বারা সজ্জিত একটি ১৪ দিনের কোয়ারান্টিনে প্রেরণ করা হবে।

তিনি আরও বলেছিলেন, আন্তঃরাষ্ট্রীয় বাসে এলোমেলো চেকিং করা হবে, আরটি-পিসিআর নেতিবাচক প্রতিবেদন ৭২ ঘণ্টার বেশি নয়, যাত্রীদের জন্য বাধ্যতামূলক। এই রায়টি ট্রেন পরিষেবাগুলির যাত্রীদের ক্ষেত্রেও প্রযোজ্য।

এই সময়কালে, সমস্ত প্রয়োজনীয় ক্রিয়াকলাপ নিরস্তর এবং হোম ডেলিভারি পরিষেবাগুলি পরিচালনা করবে যাতে লোকেরা যথাসম্ভব উদ্বুদ্ধ হওয়া থেকে বিরত থাকে।

বেসরকারী সংস্থাগুলি ৫০ শতাংশ কর্মীদের শক্তি নিয়ে কাজ করতে পারে। উৎপাদন ইউনিট এবং চা বাগানের শিফটগুলিকে কেবল ৫০ শতাংশ শক্তি দিয়ে অনুমতি দেওয়া হবে।

“গহনা দোকান দুপুর ১২ টা থেকে দুপুর তিনটা পর্যন্ত খোলা থাকবে। ব্যাংকগুলি সকাল দশটা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলবে,” মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD