1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

বাকেরগঞ্জে ইউআরসি প্রধানের বিরুদ্ধে প্রশিক্ষনার্থীদের অর্থ আত্মসাতের অভিযোগ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি-

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ট্রেনিং সেন্টারের প্রধান আবু জাফরের বিরুদ্ধে ট্রেনিং সংক্রান্ত উপকরণ কেনাকাটা নিয়ে অনিয়ম এবং প্রশিক্ষনার্থীদের ভাতার টাকা থেকে কেটে রেখে অর্থ আত্মসাৎসহ কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষনার্থীদের সাথে অসদাচরণের অভিযোগ উঠেছে। সরকারী বরাদ্দকৃত অর্থের যথেচ্ছা ব্যবহার এবং তার মনের মত করে নিন্মমানের উপকরণ কেনাকাটা নিজেই করে থাকেন। এভাবে করে তিনি বিপুল পরিমাণ অর্থ আত্নসাত করেছেন বলে অভিযোগ উঠেছে।

একজন প্রশিক্ষনার্থীর জন্য ব্যাগ ক্রয় বাবদ ৫০০ টাকা, ফাইল কলম ও অন্যান্য কেনাকাটার জন্য ১০০ টাকা করে বরাদ্দ থাকলেও তিনি মাত্র ২০০ টাকায় নিন্মমানের ব্যাগ ক্রয় এবং ২৫ টাকা দিয়ে কলম-খাতা ক্রয় করেছেন। যাতে তার কেউ তার এ অনিয়মের প্রতিবাদ না করতে পারে সেজন্য তিনি প্রশিক্ষনার্থী ও সহকর্মীদের সাথে তার ছাত্র জীবনের বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের কাহিনী শোনান।

ইউআরসি প্রধান আবু জাফরের এমন আচরণে এবং কল্পকাহিনীতে প্রশিক্ষণার্থীরা বিব্রতবোধ করেন। তার এসব কর্মকাণ্ডে সহকর্মী ও প্রশিক্ষনার্থীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। তাদের এ ক্ষোভ যেকোনো মুহূর্তে বিক্ষোভ রূপ নিতে পারে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD