1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

বাকেরগঞ্জে ভরপাশায় বিভিন্ন বিদ্যালয়ে বই বিতরণ উৎসব

বাকেরগঞ্জ প্রতিবেদক (বরিশাল)

 

বাকেরগঞ্জে ভরপাশায় দুধলমৌ এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয় ” দুধলমৌ নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ও ১০৬ নং দুধলমৌ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে পাঠ্য পুস্তক বিতরণ উৎসব অনুষ্ঠিত। সকাল দশটায় ভরপাশা ইউনিয়নের ঐতিহ্যবাহী দুধলমৌ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বিদ্যালয়ের সভাপতি আঃ মজিদ হাওলাদারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ হেলাল উদ্দিন বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে নুতন বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাকেরগঞ্জ সরকারি কলেজের সাবেক জনপ্রিয় ভিপি ও ভরপাশার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভরপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান লিটন ” দুধলমৌ এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান খান”১০৬ নং দুধলমৌ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নুরুন্নাহার বেগম ” বাকেরগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সাংবাদিক গোলাম মোস্তফা তুহিন। উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন মন্টু” মোঃ মিলন হাওলাদার ” যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী জুয়েল মাহমুদ। প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন ( ভিপি খোকন) বছরের প্রথম দিনে পহেলা জানুয়ারি সারা দেশে একযোগে শিক্ষার্থীদের মধ্যে নুতন বই প্রধান বর্তমান সরকারের একটি অভাবনীয় সাফল্য উল্লেখ করে বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার হচ্ছে শিক্ষা বান্ধব সরকার। প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে ছাত্র ছাত্রীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করার আহ্বান জানান। জনাব আশরাফুজ্জামান খান খোকন বই উৎসব এ আগত আমন্ত্রিত অতিথিদের ও ছাত্র ছাত্রীদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান। বিদ্যালয়ের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের ও ছাত্র ছাত্রীদের অভিভাবক ও শিক্ষকদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ হেলাল উদ্দিন বিশ্বাস। জনাব মুহাঃ হেলাল উদ্দিন বিশ্বাস বিদ্যালয়ের কার্যক্রম আরো বেগবান করতে চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন ও আগত আমন্ত্রিত অতিথিদের সহযোগিতা করতে আহ্বান জানান।

 

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD