1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন “গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। খালিয়াজুরীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধ লাঠির আঘাতে কৃষকের মৃত্যু নেত্রকোনা ডেভেলপমেন্ট ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈদের দিন পাহাড়ে বেড়াতে গিয়ে ৩ মোটরসাইকেল আরোহী নিহত মদন উপজেলা গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৯ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল বরগুনায় স্বপ্নযাত্রী একতা ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন সাজ্জাদুল হাসান এমপি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান কাইয়ুম খান ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন রাশেদুল হাসান রাসেল

বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির

আবুল কালাম, নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মদনে পল্লী বিদ্যুতের ট্রলির চাপায় লাকি আক্তার (১৮) নামের কলেজছাত্রী নিহত হয়েছেন। রোববার(১৮ ফেব্রুয়ারী) সকালে মদন-খালিয়াজুরী সড়কের গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দুর্ঘটনা ঘটে। মদন থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। নিহত লাকি আক্তার উপজেলার ৪ নং গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী বারগড়িয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। সাত ভাই-বোনের তিনি ৬ষ্ঠ। তিনি মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দ্বাদশ শ্রেণির নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হন লাকি আক্তার। কলেজে আসার সময় সুজন বাজারে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিলেন। তখন পল্লী বিদ্যুতের পিলার পরিবহনকারী একটি ট্রলি ওই কলেজ শিক্ষার্থীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয় লোকজন মরদেহটি উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান বলেন, ‘নেত্রকোনা জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। শুনেছি, একজন কলেজছাত্রী মারা গেছে। বিষয়টি নিয়ে পুলিশ ও আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা হচ্ছে।’ মদন থানার উপপরিদর্শক আজিজুর রহমান বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে। নিহতের পরিবার ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD