1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক নওগাঁয় প্রকাশ্যে ঠিকাদারকে কুপিয়ে জখম মামলার একঘন্টার মধ্যে পুলিশের হাতে সেই শান্তসহ গ্রেপ্তার ২ প্রতারণা মামলায় কারাগারে যাওয়া প্রধান শিক্ষক বহিষ্কার বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বাকেরগঞ্জে যৌতুক মামলায় স্বামীর সাজা হুমকির প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন মোহনগঞ্জ সরকারি কলেজে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন

বান্দরবানের লামায় দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৪

  • মোঃএমরান বান্দরবান জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

বান্দরবানের লামা’র সুয়ালক রোডের ব্রিকফিল্ড সংলগ্ন প্রমোদ চন্দ্র বড়ুয়ার আম বাগানস্থ দুইদিক থেকে আসা ২টি ভাড়া মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আজ শনিবার (২৪ জুলাই) দুপুর আনুমানিক ০১ঘটিকার সময় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, আকিরাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জতিন্দ্র ত্রিপুরা (৪৫), মোটর সাইকেল ড্রাইভার ও গজালিয়া সাপমারা ঝিরি এলাকার মো: আজিজ এর ছেলে আফজাল হোসেন (৩৫), গজালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চিয়ন পাড়ার বাসিন্দা পাখি মুরুং (২২) ও অপর মোটর সাইকেলের ড্রাইভার ও টিটি এন্ড ডিসির বাসিন্দা মো: হারুণ (১৬)।

প্রত্যেক্ষদর্শী জানান, মোটর সাইকেল ড্রাইভার আফজাল হোসেন আকিরাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জতিন্দ্র ত্রিপুরাকে নিয়ে আকিরাম পাড়া থেকে লামা বাজারে আসছিল। অপরদিকে ভাড়া মোটর সাইকেল ড্রাইভার মো: হারুণ পাখি মুরুং কে নিয়ে লামা বাজার থেকে গজালিয়া চিয়ন পাড়ায় যাচ্ছিল। যাত্রাপথে গজালিয়ার ব্রিকফিল্ড এলাকার আম বাগানে দুইটি মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুইটি মোটর সাইকেলের ড্রাইভার ও যাত্রী সহ মোট ৪জন আহত হয়।

আহতদের লামা হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত ৩ জনকে কক্সবাজার রেফার করা হয়। আহতের স্বজনরা ২ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ও ১ জনকে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করে। আহত পাখি মুরুং এর অবস্থা অত্যান্ত আশংকাজনক বলে জানা যায়। আরেকজন আহতকে লামা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

আরেক প্রত্যেক্ষদর্শী জানায়, মোটর সাইকেল ড্রাইভার টিটি এন্ড ডিসি এলাকার মো: হারুণ এর বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা সংঘটিত হয়। তিনি আরো বলেন, অনুমান করছি তার মোটর সাইকেলের গতি ঘন্টায় ৭০ কিলোমিটারের উপরে ছিল !

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD