1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সকল মানুষের ঘরে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে….. এডভোকেট মতিউর রহমান বাকেরগঞ্জে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আপন ভাইকে প্রার্থী করলেন এমপি জমে উঠেছে ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক

বিশ্বনাথ সহ সিলেটে করোনা প্রকোটেও স্বাস্থবিধি মানার তোয়াক্কা নাই

সিলেটের বিশ্বনাথ ও না জায়গায় দিন দিন বেড়ে চলছে করোনায় আক্রান্তের সংখ্যা কিন্তু জনতার মধ্যে স্বাস্থ্য বিধি মেনে চলার প্রবণতা তেমন চোখে পড়ছে না। আর তাই ঈদকে সামনে রেখে শপিং সেন্টারগুলোতে চলছে কেনাকাটার এলাহি কারবার। এভাবে প্রতিনিয়তই উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন এলাকায় আক্রান্ত হচ্ছেন করোনায়।

খোজ নিয়ে জানা যায়, ৪ মে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আব্দুল মালিক (৫০) নামের এক ব্যক্তি। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ইসলামপুর (চৈতননগর) গ্রামের খুর্শিদ আলীর পুত্র। এ পর্যন্ত উপজেলা ও পৌর এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ২৬৭ জন মানুষ এর পাশাপাশি করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে মৃত্যুর সংখ্যাও বাড়ছে দিনদিন।

গত সোমবার করোনায় আক্রান্ত একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের আমিরুন নেছা (৭৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে এবং এপর্যন্ত (৪মে) উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন মোট ১১ জন ও আইসোলেশনে রয়েছেন ১১ জন। সারা সিলেটের হিসাব এর সাথে দিতে গেলে চোখ হবে চড়ক গাছ। তবু মানুষের মধ্যে নেই যথাযথ সাস্থ্যবিধি মেনে চলার বালাই। এ যেন এক খেলা তাদের কাছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD