1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘের পক্ষ থেকে অসহায় ও দরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

যশোর, কেশবপুর উপজেলা ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘের পক্ষ থেকে অসহায় ও দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। বিতরণের সময়
উপস্থিত ছিলেন, ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘের সদস্য, মোঃ বাহারুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান, মোঃ মেহেদী হাসান, মোঃ রায়হান কবির, মোঃ ইসমাইল হোসেনও মোঃ মনিরুল ইসলাম সহ আরো সদস্যবৃন্দ।

ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘের সদস্যগন বলেন, সমাজের অসহায় ও দরিদ্রদের পাশে দাড়াতে পেরে খুব ভালো লাগছে। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমরা অসহায় ওদরিদ্র এবং মানুষের বিপদ আপদে পাশে দাড়ানোর চেষ্টা করব। আর যারা আজ ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘকে, অর্থ দিয়ে, সময় দিয়ে, শ্রম দিয়ে, বুদ্ধি দিয়ে সর্বঅবস্থায় আমাদের পাশে এসে সাহায্য ও সহযোগিতা করেছেন তাদের প্রতি অন্তরের অন্তরস্থল থেকে দোয়া ও ভালোবাসা রইলো। আর যারা ইচ্ছা থাকা সত্বেও আমাদের সাথে থাকতে পারেননি তাদের প্রতিও দোয়া ও ভালোবাসা রইলো। আমাদের প্রতি সবাই দোয়া রাখবেন।

ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘের এরকম উদ্যোগ দেখে এলাকাবাসী খুব খুশি। এলাকাবাসী জানান, এরা কোনো চুক্তি ভিত্তিক বেতনধারী কর্মচারী নই যে, বেতনের আশায় কাজ করে যাচ্ছে। এই হিলফুল ফুযুল যুব সংঘটি যেকোনো সময় গরীব ও অসহায়দের পাশে এসে দাড়ান। নিজেদের অর্থ দিয়ে মানুষদেরকে সাহায্য ও সহোযোগিতা করেন। এরা প্রতি সপ্তাহে এলাকার প্রতিটি মসজিদ পরিষ্কার ও দেখাশোনা করেন। কেউ বিপদে বা কোনো সমস্যাতে পড়লে তাদের পাশে এসে দাড়ান। তাই আমাদের এলাকাবাসীহ সবাইকে ভালুকঘর হিলফুল ফুযুল যুব সংঘের পাশে এসে দাড়িয়ে সাহায্য ও সহোযোগিতা করার আহবান করছি। যাহাতে ভবিষ্যতে এই যুব সংঘটি সমাজে বিপদ আপদ ও অসহায় দরিদ্র মানুষের পাশে থাকতে পারে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD