1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন “গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। খালিয়াজুরীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধ লাঠির আঘাতে কৃষকের মৃত্যু নেত্রকোনা ডেভেলপমেন্ট ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈদের দিন পাহাড়ে বেড়াতে গিয়ে ৩ মোটরসাইকেল আরোহী নিহত মদন উপজেলা গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৯ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল বরগুনায় স্বপ্নযাত্রী একতা ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন সাজ্জাদুল হাসান এমপি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান কাইয়ুম খান ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন রাশেদুল হাসান রাসেল

ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন

মুহাম্মদ এমরান
বান্দরবান

পার্বত্য বান্দরবানের লামা উপজেলার অন্তর্গত ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী এবং তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক তথ্য বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।

(১৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিকেলে লামা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী বলেন, ‘ডাকাতির মহিষ চেয়ারম্যানের বাড়িতে’ শীর্ষক একটি সংবাদ দৈনিক কাল বেলা পত্রিকাসহ সামাজিক বিভিন্ন যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়।
এতে ষড়যন্ত্রকারী একটি মহল আমার পারিবারিক রাজনৈতি ঐতিহ্য, সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। মিথ্যা কাল্পনিক, মানহানিকর ও মনগড়া তথ্যটি আমার দৃষ্টিগোচর হয়। উক্ত সংবাদের মনগড়া বর্ণনায় আমাকে ও আমার  পরিবার সন্তানাদিকে হেয় করার অপচেষ্টা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আসল ঘটনার বর্ণনা দিয়ে চেয়ারম্যান বলেন, গত “৯ ফেব্রুয়ারি গভীর রাতে আমার সন্তান ভাগিনাসহ তিনজন মিলে মৎস্য প্রজেক্ট থেকে মোটর সাইকেল করে খামারে যাচ্ছিলেন। পথে তাদের বাইকের আলো দেখে ডুলহাজারা উলবুনিয়া ৫ নং ওয়ার্ড পশ্চিমদিকে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি একটি মহিষ রেখে পালিয়ে যায়। ঘটনার তাৎক্ষনিকতায় কিছু বুঝে উঠতে না পেরে মহিষটিকে নিরাপদ স্থান, আমার গরুর গোয়ালে বেঁধে রেখে তারা পূনরায় প্রজেক্টে চলে যায়। গভীর রাত হওয়ায় এই বিষয়টি বাড়ির অন্যদেরকে জানাতে পারেন নাই ছেলেরা। পরদিন (১০ ফেব্রুয়ারি) সকালে জানতে পেরে সাথে সাথে আমি চকরিয়া থানাকে অবহিত করি, এর পরপরই পুলিশ এসে মহিষটি নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান নুরুল হোসাইন চৌধুরী আরো বলেন, “সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সমাজের মানুষের সম্মান হানির একটি বড় মাধ্যম হিসেবে ব্যবহার হচ্ছে; যা অত্যান্ত দু:খজনক। কিন্তু পত্রিকার সাংবাদিকরা নিরপেক্ষতা বজায় রেখে প্রাপ্ত কোনো তথ্যের প্রকৃত ঘটনা সরেজমিন জানাটা অপরিহার্য।
তিনি মনগড়া মিথ্যা তথ্য রটনাকারীদের এহেন দায়িত্বজ্ঞানহীন ও ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানান।

এবিষয়ে চেয়ারম্যান নুরুল হোসাইন চৌধুরীর ছেলে আশরাফুল ইসলাম সজিব বলেন, গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে মোটর সাইকেল চালিয়ে আমরা দুই ভাই চিংড়ি ঘের থেকে ফিরছিলাম। ওইসময় মোটর সাইকেলের লাইটের আলোতে আমার বাড়ির সামনে রাস্তায় দেখতে পাই, কয়েকজন লোক একটি মহিষ নিয়ে টানাহেঁচড়া করছে। আমর বাড়ির কাছাকাছি চলে আসলে মহিষটি ফেলে টানাহেঁচড়া করা লোক গুলো পালিয়ে যায়। পরে এলাকাবাসী কয়েকজনের সহায়তায় রাস্তা থেকে মহিষ উদ্ধার করে পুলিশ প্রশাসনকে হস্তান্তর করে সহযোগিতা করলেও স্থানীয় কতিপয় মহল পরিকল্পিত ভাবে এই ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করে আমাদের পরিবারকে কলুষিত করার অপচেষ্টা করেছে। আমরা এইধরনের অপপ্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD