1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ভৈরব মাতৃকা হাসপাতালের মালিকের ছেল খুন

বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত মাতৃকা ( প্রাঃ) হাসপাতালের মালিক হোসেন ভূঁইয়ার ছেলে নিহত প্রবাল। তার বাড়ী নরসিংদির রায়পুরা উপজেলার মুছাপুর গ্রামে নিহতের বাবা হোসেন ভুইয়া নরসিংদী রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান।

নিহত প্রবালের লাশ দোকান ঘরের ফ্লোরে পড়ে আছে তবে তারা হাসপাতালের উপর তলার বাসায় বসবাস করেন। প্রবালকে কে বা কারা হত্যা করেছে কেউ বলতে পারছেনা। তার লাশ ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় এলাকার সরদার হোটেলের পিছনে শাকিল মটরস নামের একটি দোকানে পড়ে আছে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও লাশ উদ্ধার করেনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বাসস্ট্যান্ড এলাকায় কিশোর গ্যাংদের মধ্য ঝগড়া হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসার আগেই অপরাধীরা পালিয়ে যায়। এরপর লোকমুখে খবর ছড়িয়ে পড়ে বাসস্ট্যান্ড এলাকার জিল্লুর রহমানের ছেলে এবং পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম শিমুলের চাচাত ভাই অন্তর (২৫) রক্তমাখা কাপড় নিয়ে দৌড়ে পালিয়ে গেছে। তার সাথে আর ২/১ জন কিশোর ছিল বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানায়। পরে পুলিশ রাত সাড়ে ৮ টায় আবারও ঘটনাস্থলে এসে শাকিল মটরস এর দোকানটি তালা ভেংগে প্রবেশ করে দেখতে পায় প্রবালের লাশ রুমের দেয়াল ঘেষে পড়ে আছে। লাশের সাথে একটি খালি বস্তাও পায় পুলিশ। ধারনা করা হচ্ছে হত্যাকারীরা লাশটি গুম করতে বস্তা এনেছিল। গুম করতে না পেরে হত্যাকারীরা শরীরের রক্তমাখা কাপড় নিয়ে মানুষের সামনে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। নিহতের পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে। নিহত প্রবালের ভাই শৈবাল জানান, আমার ছোট ভাই স্কুল থেকে এসএসসি পাশ করে কলেজে ভর্তির অপেক্ষায় ছিল। সে আজ বিকেলে বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় যায়নি। পরে ঘটনার খবর পায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সন্দেহজনকভাবে শাকিল মটরসের দোকানের তালা ভেংগে ঘটনাটি উদঘাটন করে। প্রবালকে কে বা কারা হত্যা করেছে তাহা জানা যায়নি। নিহতের লাশ দোকানে এখনো পড়ে রয়েছে। সিআইডি’র ক্রাইমসিমকে খবর দেয়া হয়েছে। তারা এসে ঘটনা প্রত্যক্ষ করে প্রাথমিক আলামত পরীক্ষার পর লাশ থানায় নেয়া হবে। পরে ঘটনা তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD