1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন

মদনে অগ্নিকাণ্ডে দোকান ঘর পুড়ে ছাই

নেত্রকোনার মদনে অগ্নিকাণ্ডে দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (৭ জুন) সকালে উপজেলার কাইটাইল ইউনিয়েনের জাওলা বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তিনটি দোকানের প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ ঘটনাস্থল পরিদর্শণ করে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্থদের সহযোগীতার আশ্বাস দিয়েছেন।

জানা যায়, সোমবার (৭ জুন) জাওলা বাজারের করিমের মেনোহরী দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে মুহূর্তের মধ্যে আগুনের লেলিনহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণ করতে না পারায় স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। মদন ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ১ ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় বাজারের শফিকের মুদি দোকান, ফারুখ মিয়ার ডেকোরেটরের দোকান ও করিমের দোনাকের মালামালসহ ঘর পুড়ে ছাই হয়ে যায়। বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে যানা যায়।

মদন ফায়ার সার্ভিসের লিডার রফিকুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে মদন ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এক ঘণ্টা কাজ করেছে। এতে তিনটি দোকানের ৩ লাখ ৮০ হাজার টাকার মালামাল ক্ষতি হয়েছে। ১৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

কাইটাইল ইউপি চেয়ারম্যান সাফায়েত উল্লাহ রয়েল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করে তাদেরকে সরকারি সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছে

উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শণ করেছি। ক্ষতিগ্রস্থ প্রত্যককে ২ বান্ডেল টিন ও ৬ হাজার করে টাকা আজকেই দেয়া হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD