1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

মদনে ফুটবল খেলা নিয়ে মারামারি নিহত -১

আবুল কালাম
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মদনে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারিতে দিলীপ খান (৫৫) নামের এক কৃষক মারা গেছে। সোমবার(৩ জুলাই) দুপুরে উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর পশ্চিম পাড়া গ্রামে এমন ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। এ ঘটনার পরপরই অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, নায়েকপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত রহিম মিয়ার ছেলে সোহাগ (৪০), সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে বাবু মিয়া (২০)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত দুই দিন আগে নায়েকপুর গ্রামের সামনে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ওই গ্রামের সেনা সদস্য মুনসুর মিয়ার ছেলে মোস্তাকিম একই গ্রামের আলীম উদ্দিনের ছেলে হাসানকে মারধর করে। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়।
সোমবার সকালে গ্রামে এক সালিশী বৈঠকে বিষয়টি মীমাংসা হয়। কিন্তু সালিশ থেকে ফেরার পথে আবারও দুই পক্ষের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষের আঘাতে কৃষক দিলীপ খান নিহত হয়। এ ঘটনায় জড়িত থাকায় তাৎক্ষণিক পুলিশ তিন অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারিতে এক ব্যক্তি মারা গেছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। মরদেহটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।
নিহতের পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD