1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

মমেক হাসপাতালে র‍্যাবের হাতে আটক-১৩ দালাল

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দালালচক্রের ১৩ জন সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪।
বৃহস্পতিবার (১৭ জুন) সকালে হাসপাতালের জরুরি বিভাগ ও বহির্বিভাগসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।আটককৃতরা হল- নগরীর চরপাড়া এলাকার এনায়েত কবির (৪২), একই এলাকার মনোয়ার হোসন (৪২), রতন মিয়া (৪৫), মনির হোসেন (৩৭), মাসুদুল করিম, দিঘারকান্দা এলাকার ফিরোজ মিয়া (৫০), মাসকান্দার আলাল উদ্দিন (৬০), শিকারীকান্দার নজরুল ইসলাম (৪০), সদরের সিরতা আলা উদ্দিন (৫৫), বাঘমারা এলাকার টুটুল আহমেদ শরীফ (৩৭), সদরের বোররচর এলাকার সোহেল মিয়া (৩১), কালীবাড়ি এলাকার আলমগীর হোসেন (৪২), বড়ভিলা এলাকার আসাদুল ইসলাম মিশু (২৭)।
স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃতরা সবাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ও অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের দালাল।
র‍্যাব-১৪’র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বেসরকারি ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টারে রোগীদের নানাভাবে হয়রানি করে আসছিল।
অসহায় রোগীদের সরকারি ওষুধ দেওয়ার কথা বলে ও উন্নত পরীক্ষা-নিরীক্ষা করে দেয়ার নামে হাতিয়ে নিতো টাকা। সম্প্রতি এমন অভিযোগের ভিত্তিতেই সকাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD