1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

মাটিতে পুতেরাখা ৮০ পিচ স্বর্ণের বার উদ্ধার

শামীম হোসেন নয়ন

বেনাপোল(যশোর)প্রতিনিধি

 

যশোরের শার্শা কাশিপুর-শাহজাদপুর সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ৮০ পিচ (৯ কেজি ৩১০ গ্রাম ওজনের) স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

তবে, এ সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি। এই ঘটনায় চৌগাছা থানায় দুজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে বিজিবি।

শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় শার্শা কাশিপুর- শাহজাদপুর সড়কের পাশে একটি মরিচ ক্ষেতের মধ্যে মাটিতে পুঁতে রাখা অবস্থায় স্বর্ণের এই চালান উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী রাত সাড়ে ৯ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, চৌগাছা থানার শাহজাদপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে। এমন গোপন খবরে শার্শা কাশিপুর- শাহজাদপুর সড়কের পাকা রাস্তার পাশে একটি মরিচ ক্ষেতের মধ্যে বাংলাদেশের ৩০০ গজ অভ্যন্তরে মেইন পিলার ৩৮ টি পিলার ৮৫ এর পাশে একটি মরিচ ক্ষেতে অভিযান চালিয়ে দুইজন সন্দেহভাজন কৃষককে গতিরোধ করে। এ সময় ওই দুইজন কৃষক ভারতের দিকে পালিয়ে যায়। পরে ওই মরিচ ক্ষেতের মধ্যে মাটিতে পুঁতে রাখা ৮০ পিচ স্বর্ণেরবার উদ্ধার করা হয়।

তিনি জানান, পালিয়ে যাওয়া পাচারকারীদের ধরতে বিজিবি সদস্যরা টহল ব্যবস্থা জোরদার করেছে।

বিজিবির এই কর্মকর্তা আরও জানান, উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ৮ কোটি ৩৫ লাখ ২০ হাজার টাকা। এবং উদ্ধারকৃত স্বর্ণ চৌগাছা থানায় হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD