1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

মির্জাগঞ্জে দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন-গৃহহীন ২২৫ টি পরিবার’কে জমি ও গৃহ প্রদান

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায় ২২৫ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে দলিল ও ঘরের চাবি প্রদান করা হয়।

মুজিব শতবর্ষ উপলক্ষে দেশে ২য় পর্যায়ে ৫৩ হাজার ৩ শত ৪০ টি গৃহহীনদের মাঝে দুই শতক জমি সহ নির্মিত বাড়ীগুলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সকাল ১০:৩০ টায় আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী ভার্চুয়াল এ উদ্বোধনী অনুষ্ঠানে মির্জাগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী,মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী,উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম সিকদার জুয়েল,মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হাসিনা বেগম,থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ মহিববুল্লাহ,উপজেলা আওয়ামিলীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল বেপারী,ইউপি চেয়ারম্যান আঃ আজিজ হাওলাদার।

২য় পর্যায়ে শুধু ক’ শ্রেণিভুক্ত ব্যক্তিদের গৃহ প্রদান করা হয়। ভূমিহীনদের অগ্রাধিকার দিয়ে খাস জমি বরাদ্দ দিয়ে গৃহ নির্মাণ করে দেয়া হয়। প্রদত্ত বাড়ীগুলো বেশ উন্নতমানের সরঞ্জাম দিয়ে আধুনিক ডিজাইনে নির্মাণ করা হয়। সেমিপাকা প্রতিটি বাড়ীতে থাকছে দুটো বেডরুম,একটা রান্নাঘর,একটা বাথরুম এবং প্রশস্ত বারান্দা। ঘরের উপরে লাগানো হয়েছে উন্নতমানের রঙ্গিন টিনের চাল।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD