1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

মির্জাগঞ্জে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে সংবাদ সন্মেলন
করলেন মরহুম ইয়ার উদ্দিন খলিফা ছাহেব (রহঃ)মাজার ওয়াকফ এস্টেট কমিটি।
গত ২৩ জুন একুশে সংবাদ ডটকম,২৪ জুন দৈনিক খোলা কাগজ,বিডি ফিনানশিয়াল ডটকম,২৭ জুন দেশের খবর ডট লাইভ,২৩ জুন দৈনিক দখিনের ক্রাইম পত্রিকায় মির্জাগঞ্জ মাজার ওয়াকফ্ এস্টেট এর সহ-সভাপতি এম.এ মান্নান ও প্রশাসনিক কর্মকর্তা হাবিবুর রহমানের বিরুদ্ধে মির্জাগঞ্জ মাজারের এতিমখানার চাউল বিক্রি করে অর্থ লুটের অভিযোগ এনে সংবাদ প্রকাশিত হয়।

এর প্রতিবাদে আজ ৩০ জুন বুধবার বেলা ১১ঘটিকার সময় মির্জাগঞ্জ দরবার ওয়াকফ্ এস্টেট এর অফিস কক্ষে সংবাদ সম্মেলন করেন মির্জাগঞ্জ দরবার শরীফ ওয়াকফ্ এস্টেট এর সহ-সভাপতি এম.এ মান্নান হাওলাদার ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান।
তারা লিখিত বক্তব্যে বলেন,সম্প্রতি কিছু গণমাধ্যমে এতিমখানার চাউল বিক্রি করে অর্থ লুটের অভিযোগ এনে সংবাদ প্রকাশ এবং গত ২২ জুন মোঃ আল-আমিন ঠিকাদার কর্তৃক উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি মির্জাগঞ্জ মরহুম হযরত ইয়ার উদ্দিন খলিফা সাহেব ( র:) মাজার ওয়াকফ্ এস্টেট মহোদয়ের বরাবর মির্জাগঞ্জ মাজারের ০৭ ( সাত) টন চাউল বিক্রি সংক্রান্ত বিষয় আমাদের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করে,যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। গত ১৯ জুন চাউল ডাকের সময় আমরা স্পটে উপস্থিত থাকলেও বর্তমান বাজার মূল্য বিবেচনায় ঐদিন কোন চাউল ডাকের মাধ্যমে বিক্রি করা হয়নি। আর চাউল বিক্রির দিন আমরা মাজারে ছিলাম না। এবং আমরা মাজারের মালামাল বিক্রি কমিটির কোনো সদস্যও না। আমাদেরকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এ অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা এহেন মিথ্যা অভিযোগের ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম,সিনিয়ার সহসভাপতি গোলাম সরোয়ার মন্জু সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD